শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

দুদকের মামলায় সুব্রত চক্রবর্তীকে ৬ মাসের কারাদণ্ড



নিউজ ডেস্ক:: প্রয়োজনীয় তথ্য সরবরাহ না করার অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর দায়ের করা একটি মামলায় ৬ মাসের জন্য দণ্ডিত হয়েছেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল। একই সাথে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন দুদক, সিলেটের উপ-পরিচালক নূর-ই-আলম। মঙ্গলবার সিলেটের বিশেষ জজ আদালতের বিচারক আশফাকুর রহমান এক আদেশে এ দণ্ড ও জরিমানা করেছেন বলে জানান তিনি।

তিনি জানান, সুব্রত চক্রবর্তী জুয়েলের বিরুদ্ধে দুর্নীতির অনুসন্ধান শুরু করেছিল দুদক। এজন্য তাকে প্রয়োজনীয় কাগজপত্র সরবরাহ করতে নোটিশ করা হয়। একাধিকবার নোটিশের পরও তিনি প্রয়োজনীয় কাগজপত্র সরবরাহ করেননি। এর ফলে নগরীর কোতোয়ালী থানায় মামলা করে দুদক (মামলা নং-১/১/৯/২০১৬)। ওই মামলায় আজ রায় ঘোষণা করা হয়।

নূর-ই-আলম জানান, রায়ে সুব্রত চক্রবর্তীকে ৬ মাসের কারাদণ্ড ও একই সাথে ১০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। রায় ঘোষণার সময় তিনি উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সুব্রত চক্রবর্তী জুয়েল বলেন, তারা আমার কাছে কিছু তথ্য চেয়েছিলো। কিন্তু আমি ভারতে চিকিৎসাধীন থাকায় এই তথ্যগুলো দিতে পারিনি। এই মামলায় আজ আদালত আমার বিরুদ্ধে রায় দিয়েছেন। আমি এই রায়ের বিরুদ্ধে আপিল করবো।

সংবাদটি শেয়ার করুন

Developed by: