শুক্রবার, ৫ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

দুই নেত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন ডেনিশ মন্ত্রী



104323_1নিউজ ডেস্ক :: সফররত ডেনমার্কের বাণিজ্য ও উন্নয়ন সহায়তা মন্ত্রী মগেন্স জেনসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন।
সন্ধ্যা সাতটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে তার সাক্ষাতের কথা রয়েছে বলে জানা গেছে। তার আগে সন্ধ্যা ছয়টায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের কার্যালয়ে জেনসেন সাক্ষাৎ করবেন বলে বিএনপি সূত্র জানিয়েছে।
সাক্ষাতে বাংলাদেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হতে পারে বলে কূটনীতিক সূত্র দাবি করেছে।
বুধবার সকালে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সঙ্গে বৈঠক শেষে রাজনৈতিক দলগুলোর মধ্যে সংলাপের পরামর্শ দিয়েছিলেন ডেনমার্কের মন্ত্রী।
তিনি বলেছিলেন, কেবল তার দেশই নয়, বাংলাদেশের চলমান রাজনৈতিক অস্থিরতায় সবাই উদ্বিগ্ন। আমরা বিশ্বাস করি, অর্থনীতির স্বার্থে সব রাজনৈতিক দলের মধ্যে আলোচনার ভিত্তিতে দ্রুত পরিস্থিতির উন্নতি হবে।
বাংলাদেশের উন্নয়ন অংশীদার ডেনমার্ক সরকারের ওই গুরুত্বপূর্ণ প্রতিনিধি বলেন, যে কোন দেশের উন্নয়নের জন্য রাজনৈতিক স্থিতিশীলতা অত্যন্ত জরুরি। বাংলাদেশ কর্তৃপক্ষের ওপর আমাদের আস্থা রয়েছে। আশা করি সঙ্কট কাটিয়ে উঠতে সরকার অন্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে কাজ করবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: