বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

দীপিকার অনুরোধে ‘কনডম’ ছাড়লেন রণভীর



বিনোদন ডেস্ক:: বেশ ধুমধাম করেই গত বছরের নভেম্বরে ইতালিতে বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের সাড়া জাগানো জুটি রণভীর সিং ও দীপিকা পাডুকোন। হাই প্রোফাইল সেই বিয়েতে নজর ছিলো শোবিজ জগতের সকলে। তবে বিয়ের পর স্ত্রী দীপিকার কারণে জন্ম নিয়ন্ত্রণকারী কনডমকে না বলে দিয়েছেন রনভীর সিং।

জানা গেছে, কনডম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্স এর সাথে দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিলো রণভীর সিংয়ের। কনডমটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বিজ্ঞাপনেও অংশ নিতেন তিনি। তবে সম্প্রতি ডিউরেক্সের সাথে সে চুক্তির অবসান ঘটালেন রনভীর সিং।

কারন হিসেবে জানালেন, দীপিকা আর চান না কনডম কোম্পানির হয়ে বিজ্ঞাপনে অংশ গ্রহন করুক রণভীর, তাছাড়া হাই প্রোফাইল বিয়ে, সিম্বা ও গালি বয় ছবির সাফল্যের পর বিজ্ঞাপনের বাজারেও উচ্চমূল্য চলছে রণভীরের। সেই উচ্চমূল্যে ডিউরেক্সও আর রণভীরকে ধরে রাখতে পারছে না।

যখন শুধুমাত্র দীপিকার বয়ফ্রেন্ড ছিলেন রণভীর তখন থেকেই দীপিকার কথার বেশ গুরুত্ব দিতেন এই সুপারস্টার। এই নায়িকাকে বৌ করে ঘরে নিয়ে আসার পর সেই গুরুত্ব আরও বেড়েছে। দীপিকা কোন অনুরোধ করবে আর রণভীর সেটা শুনবে না এটা ভাবাই যায় না। কনডম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্স এর সঙ্গে চুক্তি ভেঙে ফেলা তারই একটা বড় উদাহরণ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: