মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

দাম্পত্য সুখ নিয়ে যা বললেন তাহসান



বিনোদন ডেস্ক:: সত্যিকারের মানবিক সম্পর্কের মাঝেই সব সুখ বলে জানিয়েছেন জনপ্রিয় তারকা তাহসান। তিনি বলেন, অনেকের সঙ্গে সম্পর্ক থাকে। এর মধ্যে অনেক সম্পর্কই মেকি। আর সত্যিকারের সম্পর্ক যখন কারও সঙ্গে থাকবে, সেই ব্যক্তির অর্থবিত্ত থাকুক বা না থাকুক, আমরা সুখী হই তার সঙ্গে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনি তথ্য জানিয়েছেন তাহসান। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সম্প্রতি একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে তাকে একটি রেডিও চ্যানেলের মুখোমুখি হতে দেখা যায়।

আলাপচারিতার একপর্যায়ে সম্পর্কের ব্যাপারে নিজের অভিমত জানান তাহসান। জানান, মার্কিন যুক্তরাষ্ট্রের হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে ৭৫ বছর ধরে একটি গবেষণা চলেছে। ওই জরিপে ৭০ থেকে ৭৫ বছর বয়স্ক ব্যক্তিদের কাছে সম্পর্কের সংজ্ঞা জানতে চাওয়া হয়। গবেষণা শেষে নানা তথ্য-উপাত্তের বরাত দিয়ে গবেষকরা জানান, সত্যিকারের মানবিক সম্পর্কের মাঝেই সুখ পাওয়া যায়।

তাহসান আরও জানান, অনেক দম্পতিকে বাইরে থেকে খুব সুখী মনে হয়, কিন্তু সত্যিকারের সুখ সেখানে থাকে না। অনেক সম্পর্ক আছে যেটিকে বাইরে থেকে খুব সাধারণ মনে হলেও তারা সত্যিকার অর্থে সুখী। ছোট পর্দার ব্যাপক জনপ্রিয় অভিনেতা তাহসান সম্প্রতি শততম নাটকে অভিনয়ের মাইলফলক পূর্ণ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: