বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

দাম্পত্য সুখ নিয়ে যা বললেন তাহসান



বিনোদন ডেস্ক:: সত্যিকারের মানবিক সম্পর্কের মাঝেই সব সুখ বলে জানিয়েছেন জনপ্রিয় তারকা তাহসান। তিনি বলেন, অনেকের সঙ্গে সম্পর্ক থাকে। এর মধ্যে অনেক সম্পর্কই মেকি। আর সত্যিকারের সম্পর্ক যখন কারও সঙ্গে থাকবে, সেই ব্যক্তির অর্থবিত্ত থাকুক বা না থাকুক, আমরা সুখী হই তার সঙ্গে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনি তথ্য জানিয়েছেন তাহসান। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সম্প্রতি একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করেন তিনি। সেখানে তাকে একটি রেডিও চ্যানেলের মুখোমুখি হতে দেখা যায়।

আলাপচারিতার একপর্যায়ে সম্পর্কের ব্যাপারে নিজের অভিমত জানান তাহসান। জানান, মার্কিন যুক্তরাষ্ট্রের হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে ৭৫ বছর ধরে একটি গবেষণা চলেছে। ওই জরিপে ৭০ থেকে ৭৫ বছর বয়স্ক ব্যক্তিদের কাছে সম্পর্কের সংজ্ঞা জানতে চাওয়া হয়। গবেষণা শেষে নানা তথ্য-উপাত্তের বরাত দিয়ে গবেষকরা জানান, সত্যিকারের মানবিক সম্পর্কের মাঝেই সুখ পাওয়া যায়।

তাহসান আরও জানান, অনেক দম্পতিকে বাইরে থেকে খুব সুখী মনে হয়, কিন্তু সত্যিকারের সুখ সেখানে থাকে না। অনেক সম্পর্ক আছে যেটিকে বাইরে থেকে খুব সাধারণ মনে হলেও তারা সত্যিকার অর্থে সুখী। ছোট পর্দার ব্যাপক জনপ্রিয় অভিনেতা তাহসান সম্প্রতি শততম নাটকে অভিনয়ের মাইলফলক পূর্ণ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: