বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ত্রিপুরা থেকে জঙ্গী সন্দেহে বাংলাদেশি আটক



30.আন্তর্জাতিক ডেস্ক::
ভারতের ত্রিপুরা থেকে আলোচিত জঙ্গী সংগঠন আইএসের সঙ্গে জড়িত সন্দেহে এক বাংলাদেশি নাগরিককে আটক করেছে ভারতীয় পুলিশ। আটককালে তার কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ নথি পাওয়া গেছে। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য তাকে সাতদিনের পুলিশি হেফাজতে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
মেঘালয়ভিত্তিক শিলং টাইমস জানায়, গত মঙ্গলবার ত্রিপুরার আগরতলা বিমানবন্দর থেকে বালালি মিয়াকে (২৬) গ্রেপ্তার করা হয়। কলকাতাগামী একটি ফ্লাইটে ওঠার জন্য তিনি সেখানে অপেক্ষা করছিলেন।তার বাড়ি কুমিল্লা জেলার কার্দিরপার এলাকায়।

ত্রিপুরা পুলিশ জানিয়েছে, দক্ষিণ ত্রিপুরার কাকরাবান থানার আমতলি এলাকার বাসিন্দা রামকৃষ্ণ দেবনাথের সহায়তায় ভুয়া কাগজপত্র ব্যবহার করে বালালি মিয়া ভারতীয় পাসপোর্ট তৈরি করেছেন।

জিজ্ঞাসাবাদে বালালি মিয়া স্বীকার করেছেন তিনি বাংলাদেশি নাগরিক। তিনি আরো জানান, ভুয়া কাগজপত্র ব্যবহার করে তিনি পাসপোর্ট, আইডিবিআই ব্যাংকের এটিএম কার্ড, প্যান কার্ড ও রিলায়েন্সের সিম কার্ড নিয়েছেন। তিনি এসডিএম (সাব ডিভিশনার ম্যাজিস্ট্রেট) সদর থেকে পাওয়া স্থায়ী বাসিন্দার কাগজপত্র সংগ্রহ করেছেন।

তদন্তকারী কর্মকর্তা প্রবীর দেব বর্মা বলেন, বালামি মিয়ার কাছে থাকা একটি মেমোরি কার্ডে আইএস জঙ্গিদের সঙ্গে তার একটি ছবি পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: