মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ত্রিদেশীয় সিরিজ: বাদ ‘সুপার ফ্লপ’ সৌম্য, ফিরলেন রুবেল



স্পোর্টস ডেস্ক:: ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্বের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাদ পড়েছেন বাঁহাতি ওপেনার সৌম্য সরকার, পেসার আবু হায়দার রনি ও তরুণ স্পিনার মেহেদী হাসান।

সিরিজের প্রথম দুই ম্যাচে ব্যাট হাতে সুপার ফ্লপ সৌম্য। জিম্বাবুয়ের সঙ্গে ৪ রান এবং আফগানিস্তানের বিপক্ষে রানের খাতাই খুলতে পারেননি এ ব্যাটার। সঙ্গত কারণে দল থেকে ছিটকে গেছেন তিনি। এ পর্বে দুটি ম্যাচ খেলবেন টাইগাররা। এ জন্য দলে ডাক পেয়েছেন বাঁহাতি ওপেনার নাঈম শেখ ও লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। এ নিয়ে প্রথমবারের মতো জাতীয় দলে অন্তর্ভুক্ত হলেন তারা।

আর প্রায় এক বছর পর বাংলাদেশ দলের দরজা খুলেছে বাঁহাতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তর। তিনি সবশেষ লাল-সবুজ জার্সি পরেন ২০১৮ সালের সেপ্টেম্বরে। দলে কামব্যাক করেছেন রিভার্স সুইং তারকা রুবেল হোসেন ও শফিউল ইসলাম।

বাংলাদেশের স্কোয়াড
লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম, নাঈম শেখ ও আমিনুল ইসলাম বিপ্লব।

সংবাদটি শেয়ার করুন

Developed by: