সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

তুচ্ছ ঘটনায় তুলকালাম কান্ড



6. madaripurনিউজ ডেস্ক::
মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকায় শুক্রবার সকালে এক ইজিবাইক চালক ও বাসের হেলপারের মারধরকে কেন্দ্র করে মাদারীপুর বাস শ্রমিক ইউনিয়ন সকাল সাড়ে নয়টার দিকে মাদারীপুরে সমস্ত প্রকার যান চলাচল বন্ধ করে দেয়।

এ সময় মাত্র ত্রিশ মিনিটে মাদারীপুরের ঢাকা- বরিশাল মহাসড়ক ও মাদারীপুর -শরীয়তপুর আঞ্চলিক সড়কে প্রায় তিন শতাধিক যানবাহন আটকা পড়ে। এই ঘটনায় পুলিশ মোক্তার শেরওয়ালী(৫০) নামে একজনকে আটক করেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ডে ব্যাটারি চালিত এক ইজিবাইককে শুভযাত্রা পরিবহন নামে এক যাত্রীবাহি বাস ধাক্কা দেয়। এই ঘটনায় ইজিবাইক চালক এই বাসের হেলপার নজরুলকে মারধর করে।
এই ঘটনার পরে বাস শ্রমিকরা রাস্তার মাঝে গাড়ী রেখে অবরোধ তৈরী করে। এসময় প্রায় অধাঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় মাদারীপুরের ঢাকা- বরিশাল মহাসড়ক ও মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে প্রায় তিন শতাধিক যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

মাদারীপুর সদর থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে অধাঘন্টা যানচলাচল বন্ধ ছিল। তবে এখন যানচলা চলা স্বাভাবিক হয়েছে।

মাদারীপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) আবু বকর সিদ্দিক জানান, ‘পরিবহন শ্রমিককে মারধরের প্রতিবাদে এই অবরোধ করে বিক্ষুদ্ধ শ্রমিকরা। পরে প্রশাসনের আশ্বাসে শ্রমিকরা এই অবরোধ তুলে নেয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: