শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

তিন বছর পর বিয়ে করবেন পূজা



image_510_71264বিনোদন ডেস্ক : ‘আমার তো বিয়ে হয়নি। গত বছরের মাঝামাঝিতে আশীর্বাদ অনুষ্ঠিত হয়েছে। কিন্তু অনেকেই দেখা হলেই বলে আমার নাকি বিয়ে হয়েছে। বিষয়টি নিয়ে আমি খুবই বিব্রত। এই প্রশ্নের উত্তর দিতে দিতে আমি ক্লান্ত। এখন কেবল গান ও পড়াশোনাতেই মনোযোগ দিতে চাই। গান নিয়ে অনেক ধরনের পরিকল্পনা রয়েছে আমার। নিজের স্বপ্নটা পূরণ করতে চাই। আর বিয়ের আরও দেরি আছে। কমপক্ষে তিন বছর। সেটা তখন সবাইকে জানিয়েই করবো। অনেকটা অভিমানের সুরে কথাগুলো বলছিলেন চলতি সময়ের জনপ্রিয় নারী সংগীত শিল্পী বাঁধন সরকার পূজা।
গত তিন বছরে যিনি ধারাবাহিকভাবে অডিও জগতে সফলতা পেয়েছেন। ন্যান্সি ও কনা পরবর্তীদের মধ্যে জনপ্রিয়তার বিচারে পূজা বেশ এগিয়ে রয়েছেন।

এদিকে গত বছরই পূজার আশীর্বাদ অনুষ্ঠিত হয় কাজল দত্তের সঙ্গে। এক বছরের প্রেম সম্পর্ক রূপ নেয় পরিণয়ে। পারিবারিকভাবেই তাদের এই আশীর্বাদ অনুষ্ঠিত হয়। তবে বিয়েটা বাকি আছে।

বিয়ে আরও কয়েকটা বছর পর করতে চান পূজা ও কাজল দু’জনই। কারণ দু’জনই এখন পড়াশোনা করছেন। পড়াশোনাটা শেষ করতে চান তারা। পূজা গান নিয়েও খুবই ব্যস্ত। কিন্তু প্রতিনিয়ত বিয়ের শুভেচ্ছা পূজাকে গত কয়েক মাস ধরে জানাচ্ছেন তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। যার কারণে বিব্রত এ গায়িকা।

কিন্তু কয়েক বছর পরই এই বিয়ের আনুষ্ঠানিকতাটা সারবেন বলে সাফ জানালেন পূজা। এদিকে তিনি এখন ব্যস্ত সময় পার করছেন প্লেব্যাক ও অ্যালবামের গান নিয়ে। তবে অ্যালবামের গান খুব বেছে বেছে করছেন পূজা। সংখ্যার চাইতে মানের দিকটাকেই গুরুত্ব দিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: