মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

তাহিরপুর সীমান্তে বিদেশি মদসহ চোরাই কয়লার চালান জব্দ



নিউজ ডেস্ক:: বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে অভিযান চালিয়ে বিদেশি মদসহ বিনাশুল্কে নিয়ে আসা আরো একটি চোরাই কয়লার চালান জব্দ করেছে। সোমবার জব্দ তালিকা শেষে এসব কয়লা ও মাদকের চালান সুনামগঞ্জ কাষ্টমস এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেয়া হয়।

২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ(বিজিবি)সুনামগঞ্জ ব্যাটালিয়ন হেডকোয়ার্টার্স মিডিয়া সেল জানায়,জেলার তাহিরপুর উপজেলার চারাগাঁও বিওপির বিজিবি টহলদল সীমান্ত গ্রাম জঙ্গলবাড়ি হতে এক কেজি গাঁজা জব্দ করে।সোমবার রাতে বিজিবির পক্ষ থেকে উপজেলার জঙ্গলবাড়ি গ্রামের মৃত মেহের আলী মুন্সীর ছেলে হাবিবুর রহমানকে পলাতক আসামি দেখিয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়।

অপরদিকে উপজেলার টেকেরঘাট বিওপির বিজিবি টহল দল বড়ছড়া শুল্ক ষ্টেশনের একটি ডিপোতে বিনা শুল্কে ভারত থেকে চোরাই পথে নিয়ে আসা ১২২৫ কেজি কয়লা জব্দ করেছে। পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুরের চিনাকন্দি বিওপির বিজিব টহল দল সীমান্ত গ্রাম গুচ্ছগ্রাম হতে ১৭ বোতল বিদেশি মদ জব্দ করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: