রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

তাহসান ফের বিয়ে করছেন!



1411205473tahsanবিনোদন ডেস্ক : এক কন্যা সন্তানের বাবা তাহসান আবার বিয়ে করছেন! সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে ১৯ সেপ্টেম্বর এমন ঘোষণা দিয়েছেন এ কণ্ঠশিল্পী ও অভিনেতা। তাহসানের এমন পোস্ট দেখে অনেকেই জানতে চেয়েছেন এ ধরনের পোস্টের কারণ। তার মানে এই তারকা কি আবারও সত্যি সত্যি বিয়ে করতে যাচ্ছেন? এমন ধারণাও পোষণ করেছেন কেউ কেউ।

তবে পোস্টটিতেই কৌশলে এ প্রশ্নের উত্তর দিয়েছেন তাহসান। প্রিয় পাঠক, এবার হয়তো আপনারও বুঝতে বাকি নেই যে এই ঈদে তাহসান অভিনীত কোনো নাটক বা টেলিফিল্ম হয়তো প্রচারিত হবে এনটিভিতে। এ তারই প্রচারণা!

তাহসান পোস্টটির সঙ্গে স্ত্রী মিথিলার এবং তার একটি ছবিও পোস্ট দিয়েছেন। ছবিতে মিথিলাকে বউয়ের সাজে দেখা যাচ্ছে এবং তাহসানের পরনে খয়েরি রঙের সেরোয়ানি দেখা যাচ্ছে। তার মানে এই তারকা দম্পতি আবারও কোনো নাটকে একসঙ্গে অভিনয় করছেন, যেখানে তাদের আবারও বিয়ে হবে। নাটকের গল্পটি হয়তো এমনি।

তবে এমনটাও নাও হতে পারে। বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি তাহসানকে ফোনে না পেয়ে। তাহলে কি আর করার? ঈদ পর্যন্ত অপেক্ষা করতে থাকুন এটা জানার জন্য, ‘বিয়ে’ নিয়ে কি দেখাতে চান আপনাদের প্রিয় শিল্পী তাহসান!

সংবাদটি শেয়ার করুন

Developed by: