মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

তারপরেও অনিশ্চিত তামিম!



স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপ শুরুর আগে দেশসেরা ওপেনারের ইনজুরিতে দুঃসংবাদ টাইগার শিবিরে। যদিও তার ইনজুরি গুরুতর নয়। তার হাতে কোনো চিড় ধরা পড়েনি। তারপরেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে তামিমের খেলা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

সম্প্রতি একটি সংক্ষিপ্ত সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তারা বলছে, তামিমের এক্সরে রিপোর্টে কোন চিড় ধরা পড়েনি। তার আরও পরীক্ষা নিরীক্ষা হবে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তার খেলার সম্ভাবনা যাচাইয়ের জন্য।

যদিও বিসিবির একটি সূত্র বলছে, তামিম ইকবালের হাতে কোন চিড় না ধরলেও হাত বেশ ফুলে আছে এবং সাথে ব্যথাও আছে। হাতের ফোলা না কমলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তার খেলা নিয়ে শঙ্কা থেকেই যাবে।

এদিকে শুক্রবার (৩১ মে) নেটে ব্যাটিং অনুশীলনের সময় বাঁ হাতের কনুইয়ে চোট পেয়েছেন তামিম। সঙ্গে সঙ্গে ব্যথায় হাত চেপে ধরে নত হয়ে পড়েন উইকেটে। ফিজিওর সঙ্গে কথা বলে ড্রেসিং রুমে চলে যান তখনই। ফলে চলতি বিশ্বকাপের প্রথম ম্যাচে তাকে না পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: