শুক্রবার, ৭ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

তারপরেও অনিশ্চিত তামিম!



স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপ শুরুর আগে দেশসেরা ওপেনারের ইনজুরিতে দুঃসংবাদ টাইগার শিবিরে। যদিও তার ইনজুরি গুরুতর নয়। তার হাতে কোনো চিড় ধরা পড়েনি। তারপরেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে তামিমের খেলা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

সম্প্রতি একটি সংক্ষিপ্ত সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তারা বলছে, তামিমের এক্সরে রিপোর্টে কোন চিড় ধরা পড়েনি। তার আরও পরীক্ষা নিরীক্ষা হবে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তার খেলার সম্ভাবনা যাচাইয়ের জন্য।

যদিও বিসিবির একটি সূত্র বলছে, তামিম ইকবালের হাতে কোন চিড় না ধরলেও হাত বেশ ফুলে আছে এবং সাথে ব্যথাও আছে। হাতের ফোলা না কমলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তার খেলা নিয়ে শঙ্কা থেকেই যাবে।

এদিকে শুক্রবার (৩১ মে) নেটে ব্যাটিং অনুশীলনের সময় বাঁ হাতের কনুইয়ে চোট পেয়েছেন তামিম। সঙ্গে সঙ্গে ব্যথায় হাত চেপে ধরে নত হয়ে পড়েন উইকেটে। ফিজিওর সঙ্গে কথা বলে ড্রেসিং রুমে চলে যান তখনই। ফলে চলতি বিশ্বকাপের প্রথম ম্যাচে তাকে না পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: