মঙ্গলবার, ২৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

তানজানিয়ায় ট্যাংকার বিস্ফোরণ: নিহত ৫৭, আহত ৬৫



আন্তর্জাতিক ডেস্ক:: তানজানিয়ায় একটি জ্বালানি ট্যাংকারে বিস্ফোরণে ঘটেছে। এ দুর্ঘটনায় অন্তত ৫৭ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ৬৫ জন। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দেশটির পুলিশ এ কথা জানিয়েছে।

অনলাইনে প্রকাশিত কয়েকটি ছবিতে দেখা গেছে, ট্যাংকারে আগুন জ্বলছে আর আগুনে দগ্ধ লোকেরা রাস্তায় পড়ে রয়েছে। জানা গেছে, মরোগোরো শহরে ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। এটি বন্দর নগরী দার এস সালাম থেকে ২শ কিলোমিটার পশ্চিমে অবস্থিত। মরোগোরো শহর কার্গো এবং জ্বালানী সরবরাহের একটি অন্যতম রুট হিসেবে ব্যবহৃত হয়।

এটি তানজানিয়ার বাণিজ্যিক রাজধানী হিসেবে পরিচিত।জানা গেছে, ওই ট্যাংকার থেকে লোকজন জ্বালানী নেয়ার চেষ্টা করছিল। সে সময়ই জ্বালানীসহ ট্যাংকারটি উল্টে যায় এবং এতে বিস্ফোরণ ঘটে।

সূত্র: বিবিসি

সংবাদটি শেয়ার করুন

Developed by: