বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

তহবিলে টাকা না থাকায়, চাঁদা তুলে এরশাদের ‘চল্লিশা’



নিউজ ডেস্ক:: জাতীয় পার্টির তহবিলে টাকা না থাকায় চাঁদা তুলে এরশাদের চল্লিশায় গণভোজের আয়োজন করা হচ্ছে। আর এ জন্য পার্টির প্রত্যেক প্রেসিডিয়াম সদস্য ও এমপিকে ১ লাখ টাকা করে চাঁদা দিতে হবে বলে সিদ্ধান্ত হয়েছে।

গতকাল শনিবার জাপার বনানীর কার্যালয়ে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এমপিদের যৌথ সভায় এ চাঁদা নির্ধারণ করা হয় বলে বৈঠকে উপস্থিত সূত্রগুলো নিশ্চিত করেছে। বৈঠকে ৫৫ জন প্রেসিডিয়াম সদস্যের মধ্যে ১৫ জন এবং ২২ জন এমপির মধ্যে ৫ জন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে এরশাদের প্রেস সেক্রেটারি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় গণমাধ্যমে বলেন, পার্টির ফান্ডে টাকা থাকতেও পারে, নাও পারে। তবে বৈঠকে পার্টির প্রত্যেক প্রেসিডিয়াম সদস্য ও এমপির এক লাখ টাকা চাঁদা নির্ধারণ করা হয়েছে। যে পারবে সে দেবে। আর যে পারবে না সে দেবে না।

তিনি আরও বলেন, বন্যার্তদের মাঝে ত্রাণ কার্যক্রমও পার্টির সদস্যদের চাঁদার টাকায় চলেছে। তবে এবারের চাঁদার টাকা শুধুমাত্র ঢাকা ও রংপুরের গণভোজ আয়োজনে ব্যয় হবে। কিন্তু পার্টির পক্ষে দেশের অন্যান্য জেলাগুলোর গণভোজের ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না।

এর আগে বৈঠকের পর দলটির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁ বলেন, ‘আগামী ২৩ আগস্ট হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর চল্লিশ দিন অতিবাহিত হবে। ওই দিন হিন্দু ধর্মাবলম্বীদের জন্মাষ্টমী। আর এই দিনটিতে সরকারি ছুটি ঘোষণা করেছিলেন হুসেইন মুহাম্মদ এরশাদ। তাই ২৩ আগস্টের পরিবর্তে আমরা ৩১ আগস্ট হুসেইন মুহাম্মদ এরশাদের চল্লিশা পালন করব।

সংবাদটি শেয়ার করুন

Developed by: