মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

ডিসির আশ্বাসে ঢাকা-সিলেট-কুমিল্লা-চট্টগ্রাম রুটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার



নিউজ ডেস্ক:: ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কে তিন চাকার যানবাহনসহ সব ধরনের অবৈধ যানবাহন চলাচল বন্ধসহ সাত দফা দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্যপরিষদের ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়েছে। জেলা প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুর ১২টায় ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়।

জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. হানিফ বিষয়টি নিশ্চিত করে জানান, জেলা প্রশাসক আমাদের নেতৃবৃন্দের ডেকে বৈঠক করেছেন। আমাদের সব দাবি যুক্তিসঙ্গত হওয়ায় দাবিগুলো মেনে নিয়ে দ্রুত বাস্তবায়নের আশ্বাস দিয়েছেন। সেজন্য আমরা ধর্মঘট স্থগিত করেছি।

এর আগে সাত দফা দাবি আদায়ের লক্ষ্যে বৃহস্পতিবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট শুরু হয়। এর ফলে সকাল থেকে জেলা সদর থেকে কুমিল্লা, সিলেট, চট্টগ্রাম ও ঢাকার উদ্দেশে কোনো যাত্রীবাহী বাস ছেড়ে যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: