বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ডিসির আশ্বাসে ঢাকা-সিলেট-কুমিল্লা-চট্টগ্রাম রুটে পরিবহন ধর্মঘট প্রত্যাহার



নিউজ ডেস্ক:: ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কে তিন চাকার যানবাহনসহ সব ধরনের অবৈধ যানবাহন চলাচল বন্ধসহ সাত দফা দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্যপরিষদের ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়েছে। জেলা প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুর ১২টায় ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়।

জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. হানিফ বিষয়টি নিশ্চিত করে জানান, জেলা প্রশাসক আমাদের নেতৃবৃন্দের ডেকে বৈঠক করেছেন। আমাদের সব দাবি যুক্তিসঙ্গত হওয়ায় দাবিগুলো মেনে নিয়ে দ্রুত বাস্তবায়নের আশ্বাস দিয়েছেন। সেজন্য আমরা ধর্মঘট স্থগিত করেছি।

এর আগে সাত দফা দাবি আদায়ের লক্ষ্যে বৃহস্পতিবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট শুরু হয়। এর ফলে সকাল থেকে জেলা সদর থেকে কুমিল্লা, সিলেট, চট্টগ্রাম ও ঢাকার উদ্দেশে কোনো যাত্রীবাহী বাস ছেড়ে যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: