রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ট্রাম্প জগতের সেরা মিথ্যুক, করোনা ইস্যুতে নাসারাল্লাহ



করোনা বিষয়ক প্রকৃত তথ্য ধামাচাপা দেওয়ার অভিযোগ এনে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে জগতের সবচেয়ে বড় মিথ্যুক বলে অভিহিত করেছেন লেবাননের সশস্ত্র রাজনৈতিক দল হিজবুল্লাহর নেতা হাসান নাসারাল্লাহ।

শুক্রবার (১৩ মার্চ) টেলিভিশনে রাখা এক বক্তব্যে এ মন্তব্য করেন নাসারাল্লাহ।

করোনা ইস্যুতে মার্কিন প্রেসিডেন্টের ভূমিকার সমালোচনা করে হিজবুল্লাহ নেতা বলেন, ট্রাম্প ও তার সাঙ্গপাঙ্গরা জগতসেরা মিথ্যুক। যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য করোনা ভাইরাস সংক্রান্ত তথ্য ধামাচাপা দিচ্ছে।

নাসারাল্লাহ আরও বলেন, ট্রাম্প নানাভাবে করোনার ঝুঁকিকে হালকা করে দেখানোর চেষ্টা করেন। আমেরিকা আর ব্রিটেন নিজেদের দেশেও করোনা ভাইরাসে আক্রান্তদের প্রকৃত সংখ্যা গোপন করছে।

হিজবুল্লাহ নেতা বলেন, আমরা এমন এক পরিস্থিতির মধ্যে রয়েছি যাকে বিশ্বযুদ্ধের সঙ্গে তুলনা করা যায়।

এসময় করোনা ইস্যুতে লেবাননের স্বাস্থ্যমন্ত্রীর স্বচ্ছতার প্রশংসা করেন নাসারাল্লাহ। দেশটিতে করোনা আক্রান্তের প্রকৃত সংখ্যা ও তথ্য প্রকাশের জন্য স্বাস্থ্যমন্ত্রীকে অভিনন্দিত করে তিনি বলেন, হিজবুল্লাহ ও প্রতিরোধ আন্দোলনের সর্বশক্তি দিয়ে লেবানন করোনাকে মোকাবিলা করবে।

করোনা ভাইরাস মোকাবিলাই বর্তমান সরকারের সবচেয়ে বড় প্রাধান্য। এ পরিস্থিতিতে রাজনৈতিক বিভেদ ভুলে জাতীয় ঐক্য বজায় রাখার আহ্বান জানান হাসান নাসারাল্লাহ।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: