মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

টাইগারদের কোচ হচ্ছেন সুজন!



স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপে বাংলাদেশ দলের ব্যর্থতার দায়ে হেড কোচ স্টিভ রোডসের সঙ্গে চুক্তি বাতিল করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে নতুন কোচ না নিয়োগ হওয়া পর্যন্ত কোচিংয়ের দায়িত্ব পালন করতে পারেন খালেদ মাহমুদ সুজন।

বিসিবি জানিয়েছে, বিশ্বকাপ চলাকালীন স্টিভ রোডসকে সরিয়ে দেয়ার বিষয়ে টিম ম্যানেজমেন্টের ভেতর আলোচনা হয়েছিল। দুই পক্ষের সমঝোতায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ২৩ জুলাই শ্রীলঙ্কা সফরের উদ্দশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। শ্রীলঙ্কা সফরে দায়িত্বে কে থাকবেন তা এখনো চূড়ান্ত না হলেও, আপাতত খালেদ মাহমুদ সুজনকে দায়িত্ব দেয়া হতে পারে।

এদিকে লঙ্কান সিরিজে তামিম-মুশফিকদের ব্যাটিং কোচ নিল ম্যাকেঞ্জিও থাকছেন না ব্যক্তিগত ছুটির কারণে। চুক্তির মেয়াদ না বাড়ানোয় ফাস্ট বোলিং কোচ কোর্টনি ওয়ালস, স্পিন কোচ সুনিল যোশী ও ফিজিও থিহান চন্দ্রমোহনকে বিশ্বকাপ থেকেই বিদায় বলতে হয়েছে। শুধু ফিল্ডিং কোচ রায়ান কুক ও বিশ্লেষক শ্রীনিভাস চন্দ্রসেকরন লঙ্কান সিরিজে দলের সঙ্গে থাকছেন বলে জানা যায়।

প্রসঙ্গত, ২০১৭ সালে মেয়াদের মাঝপথে চণ্ডিকা হাথুরুসিংহে পদ ছেড়ে দেয়ার পর ২০১৮ সালের জানুয়ারিতে ত্রি-দেশীয় সিরিজ এবং শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-২০ সিরিজে অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব পালন করেছিলেন খালেদ মাহমুদ সুজন। যদিও তার অধীনে দল প্রত্যাশিত সফলতা পায়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: