বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

জেলখানা মাদকের স্বর্গরাজ্য: হিরো আলম



নিউজ ডেস্ক :: বগুড়া জেলখানা এখন মাদকসেবীদের স্বর্গরাজ্য। সদ্য জেল হাজত থেকে মুক্ত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত সেলিব্রেটি হিরো আলম জানান এ কথা। গত শুক্রবার সময় সংবাদ বগুড়া অফিসে একান্ত সাক্ষাতকারে জানান জেলখানার অনিয়ম দুর্নীতির কথা।

হিরো আলম সময় সংবাদকে বলেন, বগুড়া জেলখানা এখন মাদকাসক্তদের দখলে। জেলখানার ভেতরে পাওয়া যায় সব ধরনের মাদক। এখনকি মাদক দিয়ে অর্থের বিনিময় হয়। বিড়ি, সিগারেট, গাঁজা দিয়ে সব কাজ করে নেওয়া যায়। জেলাখানায় প্রতিদিন যে দুই হাজারের মতো হাজতি কয়েদি থাকে। এর মধ্যে পনেরো’শ ই মাদক সংশ্লিষ্ট মামলায়। আর এসব আসামি জেলখানার ভেতরই মাদকের ব্যবহার ও ব্যবসা করে যাচ্ছে। এছাড়া দুর্নীতি রয়েছে টাকার বিনিময়ে কাগারের ভেতর হাসপাতালে জায়গা করে দেওয়া। প্রতিমাসে হাসপাতালের জন্য তিন হাজার টাকা দিতে হয়, একজন হাজতি কিংবা কয়েদিকে।

এছাড়া দর্শনার্থীদের কাছ থেকে টাকা নিয়ে সময় অসময় দেখার সুযোগ করে দেওয়া হয়। হিরো আলম জেলখানার ভালো দিকও তুলে ধরেন। খাবার মান আগের চেয়ে ভালো হয়েছে। এছাড়া টাকা দিলে ক্যানটিন থেকে খাবার পাওয়া যায় বলে জানান।

বগুড়ার সেলিবেটি হিরো আলমের বিরুদ্ধে গত ৬ মার্চ তার শ্বশুর সাইফুল ইসলাম তার মেয়েকে নির্যাতনের অভিযোগ এনে বগুড়া সদর থানায় মামলা করেন। ৭ মার্চ তাকে পুলিশ গ্রেফতার করে এবং ১৮ এপ্রিল তার জামিন হয়।

সূত্র : সময় টিভি

সংবাদটি শেয়ার করুন

Developed by: