বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

জীবিতের আশায় লাশের সঙ্গে বসবাস!



1417613508.বিচিএ ডেস্ক:: প্রার্থনা করে পুনরুত্থান ঘটাবেন এমন আশায় ছয় মাস ধরে একটি লাশ নিয়ে বাস করছিলেন কানাডিয়ান একটি পরিবার। মঙ্গলবার রয়টার্সের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, ওই পরিবারটি তাদের উপরতলার শোবার ঘরে লাশটি রেখে দিয়েছিলেন। বন্ধকী পরিশোধ দিতে না পারায় তাদের উচ্ছেদ করতে গিয়ে এই লাশটি আবিষ্কার করা হয়।

ওই বাড়িতে থাকতেন পিটার ওয়াল্ড (৫২) নামের এক ব্যক্তি ও তার পরিবার। তিনি ডায়াবেটিসে ভুগছিলেন। এছাড়া তার পায়ে ইনফেকশনও হয়েছিল। এক সময় স্বাভাবিকভাবেই মারা যান পিটার।

এরপর তার স্ত্রী কালিং ওয়াল্ড (৫০) লাশটি শোবার ঘরে নিয়ে তালাবদ্ধ করে দেন। ওই বাড়িতে কালিং ছাড়াও তার পাঁচটি সন্তান বাস করতো।

এর ছয় মাস পর বন্ধকী পরিশোধ করতে না পারায় তাদের উচ্ছেদ করতে গেলে লাশটি পাওয়া যায়। সে সময় লাশটি খুব খারাপভাবে পঁচে গিয়েছিল ও পোকা-মাকড় বাসা বেধেঁছিল।

কালিংয়ে আইনজীবী বাউসি জানিয়েছেন, যিশু মারা যাওয়ার চারদিন পর জীবিত হয়েছিলেন। তাই কালিংয়ের বিশ্বাস, ঈশ্বরও তার স্বামীকে নির্দিষ্ট সময়ের মধ্যে পুনরুত্থান ঘটাবেন।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: