শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

জিপি গ্রাহকদের জন্য স্যামসাংয়ের স্বল্পমূল্যের ট্যাব বাজারে



26. Gp Tabতথ্য-প্রযুক্তি ডেস্ক::
যারা ট্যাব ব্যবহার করতে পছন্দ করেন তাদের জন্য স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এসেছে চমৎকার ডিভাইস গ্যালাক্সি ট্যাব ৩ভি। সাথে থাকছে গ্রামীণফোনের আকর্ষণীয় থ্রিজি ইন্টারনেট প্যাকেজ। ট্যাব ৩ভি ব্যবসায়িক ও শিক্ষামূলক প্রয়োজনীয়তা পূরণ করার জন্য একেবারে আদর্শ। গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি ট্যাব ৩ভি কিনতে পারবেন মাত্র ১৪,৯০০ টাকায় এবং সাথে উপভোগ করতে পারবেন গ্রামীণফোনের আকর্ষণীয় ইন্টারনেট প্যাকেজ। গ্যালাক্সি ট্যাব ৩ভি এর ক্রেতারা ২৪ গিগাবাইট থ্রিজি ইন্টারনেট পাবেন একেবারে বিনামূল্য, যার মেয়াদ ৩ মাস।

গ্যালাক্সি ট্যাব ৩ভি সম্পর্কে স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, “তরুণ পেশাজীবি ও শিক্ষার্থীদের ব্যবসা ও শিক্ষামূলক কাজের জন্য ট্যাবলেট প্রয়োজন। একই সাথে যেসব ব্যবসায়িক প্রতিষ্ঠান অটোমেশন এবং দক্ষ কার্যক্রম পরিচালনা করতে আগ্রহী তাদের মধ্যেও এর প্রয়োজনীয়তা দেখা দিচ্ছে। এই প্রয়োজন মেটাতেই আমরা গ্যালাক্সি ট্যাব ৩ভি নিয়ে এসেছি যা সাশ্রয়ী মূল্যে ব্যবহারের অসাধারন অভিজ্ঞতা দিবে, সাথে থাকছে সেরা ইন্টারনেট সংযোগ।”

স্যামসাং গ্যালাক্সি ট্যাব ৩ভি-তে রয়েছে ৭ ইঞ্চি ডিস্প্লে, কোয়াড কোর প্রসেসর এবং ১ গিগাবাইট র‌্যাম। ব্যবহারকারীরা বেশ সাবলিলভাবে ব্রাউজিং, গেমিং এবং সিনেমা দেখতে পারবেন। অ্যান্ড্রয়েড কিটক্যাট (৪.৪) সম্বলিত গ্যালাক্সি ট্যাব ৩ভি-তে রয়েছে ২ মেগাপিক্সেল ফ্রন্ট ও রিয়ার ক্যামেরা যার সাহায্যে প্রিয়জনদের সাথে চমৎকার ছবি তোলা যাবে। ডিভাইসটির বিল্ট ইন ৮ গিগাবাইট স্টোরেজ ৩২ গিগাবাইট পর্যন্ত বৃদ্ধি করা যাবে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব ৩ভি-তে রয়েছে ওটিজি সুবিধা যার মাধ্যমে আলাদা ব্যবহারযোগ্য ইউএসবি ডিভাইস ব্যবহার করা যাবে, যেমন বার কোড স্ক্যানার। যেসব ব্যবসায়িক প্রতিষ্ঠানের অটোমেশন, রিমোট ডাটা ট্রান্সফার এবং প্রোডাক্টিভিটি প্রয়োজন তাদের জন্য সেবাটি বেশ সুবিধাজনক হবে। এই অফারটি ট্যাব ৪.৭ এর জন্যও প্রযোজ্য যার মূল্য মাত্র ১৯,৯০০ টাকা। এ সম্পর্কে বিস্তারিত জানতে কল করুন ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে অথবা ঘুরে আসুন নিকটস্থ স্যামসাং স্টোরে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: