শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

জামালগঞ্জে ২ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার



3.-julonto-lashনিউজ ডেস্ক :: সুনামগঞ্জের জামালগঞ্জে দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম নার্গিস আক্তার (২৮)। তিনি উপজেলার ভীমখালী ইউনিয়নের জাল্লাবাজের জসীম উদ্দিনের স্ত্রী। নার্গিসের ১০ দিন বয়সের একটি শিশু ও আড়াই বছর বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। নিহতের স্বামী জসীম উদ্দিন জানান, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে পরিবারের সবাইকে নিয়ে ঘুমিয়ে পড়েন। সন্তানের কান্নার শব্দ শুনে ঘুম থেকে জেগে ওঠে দেখেন স্ত্রী নার্গিস তার পাশে নেই। পরে বসত ঘরের বারান্দায় তীরের সঙ্গে ঝুলন্ত লাশ দেখতে পান।
নার্গিসের চাচা আমির হোসেন জানান, ৩/৪ বছর আগে জসীম উদ্দিনের সঙ্গে নার্গিসের বিয়ে দেওয়া হয়। কিন্তু বিয়ের পর তাদের সংসার জীবন সুখের ছিল না। তাদের মধ্যে মামলা মোকদ্দমা পর্যন্ত হয়েছে। জামালগঞ্জ সদর থানার ওসি তদন্ত মো. মোস্তফা কামাল জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসাপাতালে পাঠিয়েছে। মৃত্যুর কারণ জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: