সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি, শিশুসহ আহত ৫



নিউজ ডেস্ক:: রাজধানীর যাত্রাবাড়ীতে একটি বাসার জানালা দিয়ে এলোপাতাড়িভাবে শটগানের গুলি ছুড়েছে দুর্বৃত্তরা। এতে দুই শিশুসহ পাঁচজন আহত হয়েছেন। শনিবার রাতে শনিরআখড়ার গোবিন্দপুর নুর মসজিদ রোডের একটি তিনতলা বাসার দ্বিতীয় তলায় এ গুলির ঘটনা ঘটে।

আহতরা হলেন- জাহিদুল ইসলাম এনায়েত (৩০) ও তার ছোট ভাই হাফিজুল ইসলাম (২৪)। এছাড়া আহত হয়েছেন জাহিদুলের স্ত্রী সাথী (২৪), তাদের মেয়ে আবিদা (৬) ও ভাতিজা জুনায়েদ (৪)। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ হাফিজুলের ভাই আব্দুল্লাহ জানান, তারা গোবিন্দপুর এলাকার রহিম সর্দার তৃতীয় তলার বাড়ির দ্বিতীয় তলার ভাড়া বাসায় থাকেন। শনিবার রাতে খেতে বসেছিলেন মাত্র। এ সময় হঠাৎ ঘরের জানালা দিয়ে বাইরে থেকে শটগানের গুলি এসে দুই শিশুসহ বাসার ভেতরে থাকা তার ভাই ও আর এক ভাইয়ের বউসহ চারজনের গায়ে লাগে।

আব্দুল্লাহ জানান, গুলির ঘটনার আগে থেকেই বাসার পাশে একটি মাঠে গন্ডগোল চলছিল। আমরা শুনেছি ওই গন্ডগোল থেকেই গুলি এসে পরিবারের চার সদস্যের গায়ে লাগে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, শনির আখড়া গোবিন্দপুর এলাকায় লাইসেন্স করা শটগান দিয়ে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এতে বাসার ভেতরে থাকা নিরীহ কয়েকজন বিদ্ধ হয়েছেন। তবে শটগানের গুলিতে আহতরা আশঙ্কামুক্ত। কারা, কী উদ্দেশ্যে এ ঘটনা ঘটিয়েছে তা জানার চেষ্টা চলছে বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: