সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

জাতীয় পরিচয়পত্র ছাড়াও ভোটের সুযোগ



27. election newsনিউজ ডেস্ক::
জাতীয় পরিচয়পত্র না থাকলেও আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ভোট দেওয়া যাবে। ভোটার তালিকা হালনাগাদের সময় ২০১৪ সালে যারা ভোটার হয়েছেন অথচ পরিচয়পত্র পাননি, তারাও সিটি নির্বাচনে ভোট দিতে পারবেন। বৃহস্পতিবার নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের পরিচালক (জনংযোগ) এসএম আসাদুজ্জামান স্বাক্ষরিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এই নির্বাচন উপলক্ষে ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশন এলাকায় নতুন ভোটার নিবন্ধন, স্থানান্তর ও জাতীয় পরিচয়পত্র সংক্রান্ত যাবতীয় কাজ বন্ধ থাকবে। ভোটারতালিকা আইন ২০০৯ অনুযায়ী, নির্বাচনী তফসিল ঘোষণার তারিখ হতে ভোট গ্রহণের দিন পর্যন্ত ভোটার তালিকার কাজ বন্ধ রাখতে হয়।
এছাড়া ভোট প্রদানের জন্য জাতীয় পরিচয়পত্রের প্রয়োজন না হলেও ভোটের দিন সহায়ক দলিল হিসেবে এটি ব্যবহার করা যেতে পারে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: