রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

জন্ম দিয়ে নিজ বাচ্চাকে খাওয়ার চেষ্টা করলেন মা!



Cannibal-mum-300x200আন্তর্জাতিক ডেস্ক : চীনের এক মা তার বাচ্চাকে জন্ম দেয়ার পর খাওয়ার চেষ্টা করলে বাচ্চাটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেছে হাসপাতালের ডাক্তাররা।
লি জিহেনগুয়া নামের ২৪ বছর বয়সী ওই চাইনিজ মহিলা বাচ্চাটিকে খাওয়ার সময় এক নার্স দেখতে পায় এবং বাচ্চাটিকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু লি বাচ্চাটিকে ছাড়তে অস্বীকৃতি জানালে সে এলার্ম বাটনে চাপ দিলে ডাক্তাররা এসে জোর করে তার হাত থেকে বাচ্চাটিকে উদ্ধার করে এবং তার মাকে ঘুমের ঔষধ দিয়ে দেয়।

দক্ষিণ চীনের গুয়াংডং প্রদেশের শেনজেন হাসপাতালে ঘটেছে এ ঘটনা। কিছুদিন আগে ওই মহিলাকে রাস্তা থেকে গর্ভবতী অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সে বাচ্চাটি জন্ম দেয় এবং এসময় ডাক্তাররা তার পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করছিল। কিন্তু এরই মধ্যে বাচ্চা জন্মদানের এক দিন পরে সেখানে কর্তব্যরত নার্স লিও টিয়ানলান দেখতে পান- ওই বাচ্চাটির হাত কামড়ে খাওয়ার চেষ্টা করছে তারই জন্মদাত্রী মা।
হাসপাতালের এক মুখপাত্র বলেন, এটি খুবই দুঃখজনক একটি ঘটনা ছিল এবং কামড়ের ফলে বাচ্চাটির হাত দিয়ে খুব রক্ত ঝরছিল। ভাগ্য ভালো যে ডাক্তাররা বাচ্চাটিকে তার মায়ের কাছ থেকে বিচ্ছিন্ন করতে পেরেছিল।

পুলিশ জানায় তদন্তের পর দেখা গেছে, লি জিহেনগুয়া গর্ভবতী হওয়ার পর অদ্ভূত আচরণের জন্য তার শাশুরি তাকে ঘর থেকে রাস্তায় বের করে দেয় এবং প্রসবের আগে কয়েক সপ্তাহ ধরে সে রাস্তায় বেঁচে থাকার চেষ্টা করে যাচ্ছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: