বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের জগন্নাথপুরে র‌্যাবের হাতে আটক হয়েছেন এক ভূয়া চিকিৎসক। উপজেলার শাহারপাড়া বাজারে একটি ফার্মেসিতে দীর্ঘদিন ধরে চেম্বার বসিয়ে চিকিৎসা দিয়ে আসছিলেন তিনি। আটক ওই ব্যক্তির নাম বেলাল হোসেন। সে ফেনীর সোনাগাজী থানার, সোনাপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র। দীর্ঘদিন ধরে উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া বাজার এলাকায় ডাক্তার পরিচয়ে রোগীদের সাথে প্রতারনা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শাহারপাড়া বাজার এলাকার মা সালমা অ্যান্ড নাদিয়া ফার্মেসিতে ডাক্তার পরিচয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসা দিয়ে আসছিলেন বেলাল।

ব্যবস্থাপত্রে বেলাল ঢাকা মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি উল্লেখ করলেও তিনি সংশ্লিষ্ট কোন সনদ বা পত্রাদি দেখাতে পারেননি। পরে তাকে প্রতারণার মামলায় গ্রেফতার দেখিয়ে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে র‌্যাব বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার আদালতের মাধ্যমে বেলালকে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: