রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

জগন্নাথপুরে অজ্ঞাত যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার



downloadনিউজ ডেস্ক:: জগন্নাথপুরে অজ্ঞাত যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, গতকাল মঙ্গলবার জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের পশ্চিমের হাওরে শার্ট ও প্যান্ট পরিহিত ক্ষতবিক্ষত এক অজ্ঞাত (৩৫) যুবকের লাশ দেখতে পান এলাকাবাসী। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
মর্মান্তিক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় পাইলগাঁও ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিন ও জগন্নাথপুর থানার এস আই লুৎফর রহমান জানান, সম্ভবতো গত সোমবার রাতে দুস্কৃতিকারীরা এই হতভাগ্য অজ্ঞাত যুবককে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করে লাশটি হাওরে ফেলে যায়। লাশের শরীরের বিভিন্ন স্থানে অনেক গভীর জখমের চিহৃ রয়েছে। শিয়ালরা লাশের পেট ও পিটের অনেক অংশ খেয়ে ফেলেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: