রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ছাত্রলীগ নেতার হাতে জবি’র শিক্ষিকা লাঞ্চিত



12. bslনিউজ ডেস্ক::
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এবার ছাত্রলীগের লাঞ্চনার শিকার হলেন শিক্ষিকা । আজ রবিবার সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের সামনে ঘটনাটি ঘটে। সেই শিক্ষিকার ওপর হাত উঠিয়েছে শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক আরজ মিয়া। এ নিয়ে উত্তাল জবি ক্যাম্পাস। আরজ মিয়া জবি’র ইসলামিক স্টাডিজ ও সংস্কৃতি বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, জবি’র লোকপ্রশাসন বিভাগের শিক্ষিকা নিজ বিভাগের যাওয়ার সময় ছাত্রলীগ নেতা আরজ মিয়া তার সামনে পথ আটকায়। এমন সময় শিক্ষিকার সঙ্গে ছাত্রলীগ নেতার বাকবিতণ্ডা চলে। এক পর্যায়ে শিক্ষিকা তাকে একটি চড় মারেন। সঙ্গে সঙ্গেই ছাত্রলীগ নেতা শিক্ষিকাকেও চড় দেন। এ ঘটনার পর প্রক্টর অফিসে তিনি লিখিত অভিযোগ দিলে প্রক্টর আরজ মিয়াকে পুলিশে সোপর্দ করে। কিন্তু পুলিশ আরজকে থানায় নিয়ে যেতে গেলে জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ক্যাম্পাসের ক্যন্টিনের সামনে থেকে তাকে ছিনিয়ে নিয়ে যায়। এখন তাদের কাউকে ক্যাম্পাসে দেখা যাচ্ছে না।

এ বিষয়ে ভুক্তভোগী শিক্ষিকা বলেন, ‘আমি বিভাগে যাওয়ার সময় আমার সামনে সামনে ছিল আরজ মিয়া। তাকে পাশ কাটিয়ে যেতে গেলে সে আমার সামনে এসে দাঁড়ায়। পরে আবার আমি অন্যদিক দিয়ে পাশ কাটাতে গেলে সে আবার সেদিকে টার্ন করে। এক পর্যায়ে আমি তাকে থাময়ে প্রশ্ন করি কেন সে এমন করছে। তখন সে আমাকে বিশ্রি মন্তব্য করে। আমি তখন তাকে একটি চড় দেই। সঙ্গে সঙ্গে সেও আমার গায়ে হাত তোলে।’

এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রক্টর ড. নূর মোহম্মদ বলেন, এ ঘটনা খুবই ন্যাক্কারজনক, আমরা অবশ্যই এ ব্যাপারে কার্যকরী ব্যবস্থা নিব। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে সাধারণ শিক্ষার্থীরা ক্যাম্পাসে মিছিল ও প্রতিবাদ সভা করছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: