বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

ছাতকে ২২ দিন পর শিশু ইমনের খণ্ডিত লাশ উদ্ধার



imonসিলেট সংবাদদাতা::
অপহরণের ২২ দিন পর শনিবার ছাতকে শিশু ইমনের খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রিমান্ডে থাকা ইমামসহ তিন আসামীর স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ অভিযান চালিয়ে বাতিরকান্দি গ্রামের মাঠের তিনটি গর্ত থেকে শিশু ইমনের খণ্ডিত লাশ উদ্ধার করে। গত ২৭ মার্চ বাতিরকান্দি গ্রামের জহুর আলীর পুত্র ইমনকে অপহরণ করে নেয় গ্রামের মসজিদের ইমামসহ অপহরণকারি চক্র। মুক্তিপণ এর লক্ষে তাকে অপহরণ করা হয়।

হত্যাকান্ডের ঘটনায় বুধবার ইমাম সুয়েবুর রহমান সুজনসহ ৩জনকে রিমান্ডে নেয় পুলিশ। সুনামগঞ্জ চীফ জ্যুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শ্যাম কান- সিনহার আদালতে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ইমনের মৃতদেহ উদ্ধারসহ হত্যাকান্ডের তথ্য উদঘাটন করতে শিশু ইমন অপহরন ও হত্যাকান্ডের মুল নায়ক ইমাম ও জামাত নেতা সুয়েবুর রহমান সুজন ও তার সহযোগী বাতিরকান্দি গ্রামের আব্দুর রহমানের পুত্র রফিকুল ইসলাম(৩৭) এবং একই গ্রামের আব্দুস ছালামের পুত্র জাহেদ(২৭)কে চীফ জ্যুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শ্যাম কান- সিনহার আদালতে হাজির করে পুলিশ ৭দিনের রিমান্ড প্রার্থনা করলে আদালত ৪দিনের রিমান্ড মঞ্জুর করেন। ইমাম সুজন উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের ব্রাহ্মনজুলিয়া গ্রামের মৃত মখলিছ মিয়ার পুত্র।

উল্লেখ্য, গত ২৭ মার্চ নোয়ারাই-দোয়ারাবাজার সড়কের বাতিরকান্দি গ্রামের নিজ বাড়ির সামন থেকে ইমন অপহৃত হয়। ওইদিন মোবাইল ফোনে ২লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরনকারীরা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: