শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ছাতকে ইমন হত্যাকাণ্ড : সুজনসহ ৩জন ৪দিনের রিমান্ডে



9.-imon-newsনিউজ ডেস্ক :: ছাতকে শিশু ইমন অপহরন ও হত্যাকান্ডের ঘটনায় ইমাম সুয়েবুর রহমান সুজনসহ ৩জনকে রিমান্ডে এনেছে পুলিশ। বুধবার সুনামগঞ্জের চীফ জ্যুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শ্যাম কান- সিনহার আদালতে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ইমনের মৃতদেহ উদ্ধারসহ হত্যাকান্ডের তথ্য উদঘাটন করতে গত বুধবার দুপুরে শিশু ইমন অপহরন ও হত্যাকান্ডের মুল নায়ক ইমাম ও জামাত নেতা সুয়েবুর রহমান সুজন ও তার সহযোগী বাতিরকান্দি গ্রামের আব্দুর রহমানের পুত্র রফিকুল ইসলাম(৩৭) এবং একই গ্রামের আব্দুস ছালামের পুত্র জাহেদ(২৭)কে চীফ জ্যুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শ্যাম কান- সিনহার আদালতে হাজির করে পুলিশ ৭দিনের রিমান্ড প্রার্থনা করলে আদালত ৪দিনের রিমান্ড মঞ্জুর করেন। ইমাম সুজন উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের ব্রাহ্মনজুলিয়া গ্রামের মৃত মখলিছ মিয়ার পুত্র।
এর আগে গত ৮এপ্রিল বাতিরকান্দি গ্রামের আব্দুল বাহার(৫৫) ও নুরুল আমিন (৪৫)কে সুনামগঞ্জের চীফ জ্যুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শ্যাম কানি- সিনহার আদালত থেকে ৩দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এদের বিরুদ্ধেও ৭ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ২৭ মার্চ নোয়ারাই-দোয়ারাবাজার সড়কের বাতিরকান্দি গ্রামের নিজ বাড়ির সামন থেকে ইমন অপহৃত হয়। ওইদিন মোবাইল ফোনে ২লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরনকারীরা। ছাতক থানার অফিসার ইনচার্জ হারুন-অর রশীদ চৌধুরী জানান, তথ্য উদঘাটনে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। এখনো কোন গুরুত্বপূর্ন তথ্য না পাওয়া গেলেও জিজ্ঞাসাবাদ চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: