রবিবার, ১ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

চুয়াডাঙ্গায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার



চুয়াডাঙ্গায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার নিমতলা মাঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারদের কাছ থেকে বাজারের ব্যাগে রাখা স্কসটেপে মোড়ানো এক কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার হানুড়বাড়াদী গ্রামের ফরজ আলীর ছেলে সাকিব (২৬) ও একই এলাকার বিল্লাল হোসেনের ছেলে চঞ্চল আলী (২৫)।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি টহল দল নিমতলা সড়কে ডিউটি করার সময় একটি ভ্যানের গতিরোধ করে। এসময় ভ্যানের দুই যাত্রীর আচরণ সন্দেহজনক হওয়ায় তাদের আটক করে তল্লাশি করা হয়। তল্লাশিকালে তাদের কাছে থাকা একটি বাজারের ব্যাগের মধ্যে থেকে স্কসটেপে মোড়ানো এক কেজি গাঁজা পাওয়া যায়।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) একরামুল হুসাইনসহ বলেন, এ ঘটনায় ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে থানা হেফাজতে সোপর্দ করা হয়েছে।

শনিবার তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: