বুধবার, ৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

চুয়াডাঙ্গায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার



চুয়াডাঙ্গায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার নিমতলা মাঠ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারদের কাছ থেকে বাজারের ব্যাগে রাখা স্কসটেপে মোড়ানো এক কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার হানুড়বাড়াদী গ্রামের ফরজ আলীর ছেলে সাকিব (২৬) ও একই এলাকার বিল্লাল হোসেনের ছেলে চঞ্চল আলী (২৫)।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি টহল দল নিমতলা সড়কে ডিউটি করার সময় একটি ভ্যানের গতিরোধ করে। এসময় ভ্যানের দুই যাত্রীর আচরণ সন্দেহজনক হওয়ায় তাদের আটক করে তল্লাশি করা হয়। তল্লাশিকালে তাদের কাছে থাকা একটি বাজারের ব্যাগের মধ্যে থেকে স্কসটেপে মোড়ানো এক কেজি গাঁজা পাওয়া যায়।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) একরামুল হুসাইনসহ বলেন, এ ঘটনায় ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দেখিয়ে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে থানা হেফাজতে সোপর্দ করা হয়েছে।

শনিবার তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: