শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

চুরির ৮টি মোবাইলসহ মজুমদারী থেকে মহিলা গ্রেপ্তার



বিশ্বনাথ সংবাদদাতা:: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরস্থ আল-হেরা শপিং সিটির জুয়েল মোবাইল গার্ডেনে সংগঠিত হওয়া দুর্ধর্ষ চুরির ঘটনায় চোরাইকৃত ৮টি মোবাইলসহ শাহানা বেগম (৪৪) নামের এক মহিলাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে সিলেট নগরীর মজুমদারী এলাকার তরঙ্গ-৩৯ বাসায় বসবাসকারী মৃত ফখরুল ইসলামের স্ত্রী।

শুক্রবার রাতে শাহানার নিজ বাসা থেকে চোরাইকৃত ৮টি মোবাইলসহ তাকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে বিশ্বনাথ থানা পুলিশের একটি দল শুক্রবার রাত ৮টার দিকে সিলেট নগরীর মজুমদারী এলাকার তরঙ্গ-৩৯ বাসায় অভিযান চালিয়ে জুয়েল মোবাইল গার্ডেন থেকে চোরাইকৃত ৮টি মোবাইল সেটসহ শাহানা বেগমকে গ্রেপ্তার করে।

মালামাল উদ্ধার ও শাহানাকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবতী বলেন, গ্রেপ্তারের পর পুলিশের কাছে শাহানা বেগমের দেয়া তথ্য যাচাই বাচাই করা হচ্ছে। ঘটনার আসল রহস্য উদঘাটনে শাহানা বেগমকে আরোও ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে।

উল্লেখ, গত ৩ সেপ্টেম্বর ঐ দোকানের পিছনের দেয়াল ভেঙ্গে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়। এসময় চুরের দল দোকানের নগদ টাকাসহ কয়েল লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এঘটনায় ৪ সেপ্টেম্বর দোকানের স্বত্বাধিকারী জুয়েল আহমদ বাদি হয়ে বিশ্বনাথ থানায় একটি মামলা (নং ০৪) দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: