শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

চীনে ‘ট্রাম্প টয়লেট ব্রাশ’ কিনতে ক্রেতাদের ভিড়



আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের সঙ্গে চলমান বাণিজ্যিক যুদ্ধের মধ্যেই ট্রাম্প টয়লেট ব্রাশ ও টিস্যু উৎপাদন করেছে চীন। আর এই ব্রাশ এবং টিস্যু কিনতে হিড়িক পড়েছে ক্রেতাদের।চীনা সরকারের প্রতি সমর্থন জানানোর একটি উপায় হিসেবে দলে দলে লোকজন ট্রাম্পের চেহারার মতো করে তৈরি করা টয়লেট ব্রাশ কিনছেন।আর সঙ্গে কিনছেন ট্রাম্পের ছবি সম্বলিত টয়লেট টিস্যু। খবর ডেইলি মেইলের।

বাজারে বিভিন্ন ডিজাইনের ট্রাম্প টয়লেট ব্রাশ এসেছে। এগুলোর দাম পড়ছে প্রায় ২০ ইউয়ান (২ পাউন্ড)। নীল স্যুট, একটি সাদা শার্ট এবং একটি লাল টাই পরা ট্রাম্পের আদলে তৈরি করা এই ব্রাশগুলো টয়লেট পরিষ্কারে বেশ কার্যকরী বলে জানিয়েছেন দোকানিরা।

অন্য এক বিক্রেতা ট্রাম্প ব্রাশের সঙ্গে ট্রাম্পের ছবি লাগানো টয়লেট পেপার ফ্রি দিচ্ছেন। তবে চীনেই প্রথম ট্রাম্প টয়লেট ব্রাশ বিক্রি করা হচ্ছে তা নয়। গত নভেম্বরে নিউজিল্যান্ডে প্রথম দেখা গিয়েছিল এ ধরনের ব্রাশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: