সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

চার্জে থাকা ফোন বিস্ফোরণে তরুণের মৃত্যু



আন্তর্জাতিক ডেস্ক:: চার্জে থাকা একটি মোবাইল ফোনে বিস্ফোরণ ঘটে ২২ বছর বয়সী এক তরুণের মৃত্যু হয়েছে। ভারতের ওড়িষ্যার জগতসিংপুর জেলায় সোমবার ওই দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, ওই তরুণ ফোন চার্জে দিয়ে ঘুমাচ্ছিলেন। সে সময় মোবাইলে বিস্ফোরণ ঘটে তার মৃত্যু হয়। নয়াগর জেলার রানপুর গ্রামের এক বাসিন্দা জানিয়েছেন, নিহত ওই তরুণের নাম কুনা প্রধান। পারাদ্বীপ এলাকার জগন্নাথ মন্দিরের নির্মাণে কাজে শ্রমিক হিসেবে কাজ করতেন ওই তরুণ। জগন্নাথ ট্রাক-মালিক সংস্থার অধীনে ওই নির্মাণকাজ চলছে।

ওই সংস্থার প্রেসিডেন্ট চাইলা চন্দ্র জেনা জানিয়েছেন, তিনি এই দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে গেছেন। সোমবার ভোর ৫টার দিকে এই খবর পান তিনি এবং সঙ্গে সঙ্গে পুলিশকেও এই ঘটনা জানানো হয়েছে। এই ঘটনায় মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: