শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

চার্চের ভেতরে যৌন ভিডিও নির্মাণ, নারী গ্রেফতার!



charchঅনলাইন ডেস্ক : চার্চের ভেতরে যৌন ভিডিও নির্মাণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক নারীকে। অষ্ট্রিয়ার এক লোক চার্চে নির্মিত ওই ভিডিও দেখার পর পুরোহিতের কাছে অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

বাবছি নামে পরিচিত ২৯ বছর বয়সী ওই মহিলার কাছে এ রকম ঘৃণ্য একটি কাজের উদ্যেশ্য সম্পর্কে জানতে চাইলে আদালতে তিনি বিচারককে বলেন তিনি এর মধ্যে খারাপ কিছুই দেখেন না এবং তিনি নিজেকে স্বর্গের দূত মনে করেন। আদালত সুনানির পর তাকে তিন মাসের কারাদন্ডে দন্ডিত করেছে।

স্থানীয় ওই চার্চের পুরোহিত বার্নহার্ড পাউয়ার এক প্যারিসের অধিবাসীর কাছে থেকে বিষয়টি জানার পর পুলিশকে অবহিত করেন। ওই লোক ইন্টানেটে ভিডিওটি দেখে পুরোহিতের কাছে অভিযোগ করে বলে জানা গেছে।

ভিডিওটিতে মহিলার মুখ দেখা যায়নি তবে ভিডিও ধারণের সময় তার হাতে একটি বাইবেল ছিল এবং নিজে ব্যবহার করার জন্য একটি সেক্স টয় ছিল।

গোয়েন্দারা জানায়, তিনি বাবছি নামে আরো অনেক ভিডিও নির্মাণ করায় তকে খুব সহজেই সনাক্ত করা গেছে।

আদালতের বাইরে স্থানীয় গণমাধ্যমকে বাবছি বলেন, পুরো কাজটিকে আমার নিজের কাছে অমানুষিক একটি কাজ বলে মনে হয়েছে। এটি যে বেআইনী সে সম্পর্কে আমার কোন ধারণাই ছিল না, তবে সারা দেশের মানুষ এখন আমার ভিডিও দেখছে সেজন্য আমি খুবই খুশি এবং আমার নিজের কাছে বিষয়টি নিয়ে ভালোই লাগছে।

অভিযুক্ত ওই মহিলাকে চার্চের পুরোহিতের কাছে ক্ষমা চাইতে বলা হয়েছে এবং চার হাজার ২৩০ ইউরো জরিমানা দিতে বলা হয়েছে। তিনি ভিডিওটিতে এর দ্বিগুণ পরিমাণ অর্থ উপার্জন করেছেন।

সূত্র: দ্য মিরর

– See more at: http://www.priyo.com/2014/12/12/123065.html#sthash.1YWq1e99.dpuf

সংবাদটি শেয়ার করুন

Developed by: