শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী



নিউজ ডেস্ক:: রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে অবতরণের সময় চাকা ফেটেছে নভোএয়ারের একটি উড়োজাহাজের। রোববার (১৭ নভেম্বর) সকাল পৌনে ১০টার দিকে রাজশাহী বিমানবন্দরে অবতরণের সময় এ ঘটনা ঘটে। এ সময় বিমানটিতে ৩৩ জন যাত্রী ছিলেন। তবে নিরাপদেই তাদের বিমান থেকে নামিয়ে আনা হয়।

ঢাকা থেকে ৩৩ জন যাত্রী নিয়ে বিমানটি রাজশাহীর উদ্দেশে যায়। রাজশাহী থেকে ৫৫ জন যাত্রী নিয়ে ঢাকা আসার কথা ছিল। ঢাকা আসার জন্য রাজশাহীতে অপেক্ষমাণ ৫৫ যাত্রীকে নিয়ে আসে ঢাকা থেকে পাঠানো নভোএয়ারের আরেকটি উড়োজাহাজ। এ ঘটনায় কেউ হতাহত হননি বলে নিশ্চিত করেন নভোএয়ারের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মেসবাউল ইসলাম।

তিনি জানান, ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে সকাল পৌনে ১০টার দিকে রাজশাহী পৌঁছায় টিআর ৭২-৫০০ উড়োজাহাজটি। বিমানবন্দরে অবতরণের সময় এয়ারক্রাফটের পেছনের বাঁ দিকের একটি চাকা বিকট শব্দে ফেটে যায়। তবে যাত্রীদের নিরাপদেই নামিয়ে আনা হয়। কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। তবে যাত্রীরা কিছুটা আতঙ্কিত হন।

চাকা ফেটে যাওয়ার পর বিমানের ভেতরে রুদ্ধশ্বাস পরিস্থিতির সৃষ্টি হয়। তবে শেষ পর্যন্ত নিরাপদেই উড়োজাহাজ নিয়ন্ত্রণে নিতে সক্ষম হন পাইলট। মেসবাউল ইসলাম জানান, ওই উড়োজাহাজে রাজশাহী থেকে ৫৫ জন যাত্রী ঢাকা আসার অপেক্ষায় ছিলেন। ঢাকা থেকে আরেকটি উড়োজাহাজ পাঠিয়ে তাদের নিয়ে আসার ব্যবস্থা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: