রবিবার, ৯ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

চাকরি পেয়েছেন সেই গ্রাজুয়েট রিকশাচালক (ভিডিও)



নিউজ ডেস্ক:: দিনাজপুরের বিরামপুর ডিগ্রি কলেজ থেকে গ্রাজুয়েট করার পর রাজধানীতে চাকরির খোঁজে এসেছিলেন মিলাদুল হোসাইন। কিন্তু ঢাকায় তেমন পরিচিত কেউ না থাকায় বিপাকে পড়েন তিনি। নিরুপায় হয়ে গার্মেন্টসে চাকরির সিদ্ধান্ত নেন। কিন্তু সেখানেও চাকরির ব্যবস্থা করতে ব্যর্থ হন।

এদিকে জীবিকা নির্বাহের জন্য কিছু না করলেই নয়। তাই রিকশা নিয়ে নেমে পড়েন পথে। তার সেই সংগ্রামের ভিডিও ১৯ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটি দেখার পর অনেকেই তাকে চাকরি দেয়ার আগ্রহ প্রকাশ করেন। নেটিজেনদের কল্যাণে অবশেষে চাকরি পেয়েছেন সেই যুবক। একটি বেসরকারি কোম্পানিতে ট্রেইনি অফিসার হিসেবে যোগ দিয়েছেন মিলাদুল হোসাইন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: