সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

চলতি বছরেই প্রকাশ করা হবে রাজাকারদের তালিকা: মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী



নিউজ ডেস্ক:: মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, চলতি বছরেই প্রকাশ করা হবে রাজাকার, আলবদর, আলশামসদের তালিকা। শনিবার (২৯ জুন) সকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এর আগে গতকাল মন্ত্রী বলেছেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে দেশের সব থানা থেকে স্বীকৃত রাজাকারদের তালিকা সংগ্রহ করা হচ্ছে। সম্পূর্ণ অবিকৃত অবস্থায় সে তালিকা জনগণের সামনে প্রকাশ করা হবে।

মন্ত্রী আরও বলেন, সরকার নতুন করে রাজাকারদের তালিকা তৈরি করবে না। ১৯৭১ সালে যে সব রাজাকার সরকারি ভাতা গ্রহণ করেছে এবং যাদের নামে সে সময় অস্ত্রের লাইসেন্স দেওয়া হয়েছিল, শুধু সেই সব স্বীকৃত রাজাকারের তালিকা প্রকাশ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: