শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

চলচ্চিত্র পোস্টারে নিজের মাথা বসিয়ে অদ্ভুত ছবি পোস্ট ট্রাম্পের



নিউজ ডেস্ক:: কয়েক দফায় হাসপাতালে যাতায়াতের পর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবার ফটোশপে সম্পাদনা করা নিজের একটি ছবি টুইটারে পোস্ট করেছেন। বুধবার পোস্ট করা ওই ছবিতে খোলাবুকে একজন বক্সার হিসেবে দেখা গেছে তাকে।

গত শনিবারে ওয়াশিংটনের বাইরে সরকারি হাসপাতালে তার যাওয়া নিয়ে গণমাধ্যমের জল্পনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন ট্রাম্প। তার অসুস্থতা নিয়ে আলোচনা বন্ধ করতে এক চমকপ্রদ টুইট করলেন তিনি। ছবিতে আমেরিকার সুপারহিরো হালকের মতো দেখতে শরীরে নিজের মাথা বসিয়েছেন ট্রাম্প। এতে তার শরীর যে একজন বক্সারের মতোই সবল, সেটাই তুলে ধরতে চেয়েছেন তিনি।

সিলভেস্টার স্ট্যালিয়নের চলচ্চিত্র ‘রকি-৩’ এর পোস্টার থেকে এই ছবি নেয়া হয়েছে। এ পর্যন্ত ৭৩ বছর বয়সী ট্রাম্পের ছবি নিয়ে যতগুলো সংস্করণ তৈরি হয়েছে, তার থেকে নতুন এই ছবিটি সম্পূর্ণ ভিন্নরকম। এ বিষয়ে এই রিপাবলিকান রিয়েল এস্টেট ধনকুবেরের কোনো লজ্জাবোধও নেই। নিজের শারীরিক শৌর্য নিয়ে কথা বলার সুযোগ তিনি খুবই কম সময় হাতছাড়া করেন।

আনুষ্ঠানিক বৈঠকে অন্যদের শারীরিক গঠন নিয়ে বিভিন্ন সময় মন্তব্য করেও আলোচনায় এসেছেন তিনি। এসব বক্তব্য কখনো তোষামোদে ভরা কিংবা অবমাননাকর। ফ্লোরিডায় মঙ্গলবার এক পুর্নর্নিবাচনী প্রচারে সাম্প্রতিক তার হাসপাতালে যাতায়াত নিয়ে এক অদ্ভুত গলাবাজি করে বসলেন মার্কিন প্রেসিডেন্ট।

তিনি বলেন, অধিকাংশ গণমাধ্যম দাবি করছে, ওয়ালটার রিড সামরিক হাসপাতালে ভর্তি হওয়ার সময় তার বড় ধরনের হার্ট অ্যাটাক হয়েছে। কিন্তু তার হাসপাতালে যাতায়াতের অদ্ভুত পরিস্থিতি নিয়ে গণমাধ্যমগুলো প্রশ্ন তুলেছে। এছাড়া কোনো খবর তারা প্রকাশ করেনি।

গত ফেব্রুয়ারিতে সর্বশেষ চিকিৎসা প্রতিবেদন অনুসারে, ট্রাম্প কিছুটা মোটা হয়ে গেছেন। কিন্তু তার স্বাস্থ্য ভালো। ফ্লোরিডার মার-আ-লাগো রিসোর্টে গলফ খেলা ছাড়া তিনি শরীর চর্চা করেন না বললেই চলে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: