বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

চট্টগ্রামে মাদ্রাসাছাত্রকে গুলি করায় কনস্টেবল আটক



Arrest_39নিউজ ডেস্ক:: চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার ছাত্র মোহাব্বত সিদ্দিককে গুলি করা পুলিশ কনস্টেবল রোমান সিরাজীকে আটক করা হয়েছে।

হাটহাজারী থানার সামনে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ওই ছাত্রকে গুলি করেন কনস্টেবল রোমান। এ ঘটনার দায়ে রাতেই তাকে আটক করা হয়।

স্থানীয়রা জানান, হাটহাজারী থানার সামনে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সিএনজিচালিত অটোরিকশাচালকের সঙ্গে ওই পুলিশ কনস্টেবলের কথাকাটাকাটি হয়। এ সময় রাস্তা দিয়ে হেঁটে যাওয়া মাদ্রাসাছাত্র মোহাব্বত সিদ্দিকের পায়ে হঠাৎ গুলি করেন পুলিশ কনস্টেবল রোমান সিরাজী। মোহাব্বত সিদ্দিককে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ খবর ছড়িযে পড়লে এলাকাবাসী ও হাটহাজারী মাদ্রাসার শিক্ষার্থীরা হাটহাজারী-নাজিরহাট এবং চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেন। তারা থানার সামনে বিক্ষোভ শুরু করেন। পরে কনস্টেবল রোমান সিরাজীকে আটক করে হাটহাজারী থানা পুলিশ। পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও মাদ্রসার শিক্ষকদের মধ্যে বৈঠকে সমঝোতার পর রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি ও চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়ক থেকে অবরোধ তুলে নেওয়া হয়। এর পর রাত ১টা থেকে যান চলাচল স্বাভাবিক হয়।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল জানান, কনস্টেবল রোমান সিরাজী মানসিকভাবে ভারসাম্যহীন। তাকে আটক করে থানা হাজতে রাখা হয়েছে। পরে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এ ছাড়া উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ মাদ্রাসাছাত্রকে চমেক থেকে ঢাকায় পাঠানো হয়েছে। তার চিকিৎসার সব ব্যয় পুলিশ বহন করবে।

এদিকে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে মাদ্রাসার ইফতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. জাফর বাদী হয়ে মামলা করেছেন। এ ব্যাপারে আইনি পদক্ষেপ গ্রহণের কার্যক্রম চলছে বলেও জানান ওসি ইসমাইল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: