বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ঘূর্ণিঝড় বুলবুল: চট্টগ্রামে ১৪ ঘণ্টা বিমান ওঠানামা বন্ধ



নিউজ ডেস্ক:: ঘূর্ণিঝড় পরিস্থিতির কারণে শনিবার বিকেল ৪টা থেকে ১৪ ঘণ্টার জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সকল অপারেশনাল কার্যক্রম। পরিস্থিতি অনুকূলে আসলে পুনরায় ফ্লাইট চলাচল শুরু করা হবে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সরওয়ার ই আলম দেশ রূপান্তরকে জানান, আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস অনুযায়ী ঘূর্ণিঝড় ‘বুলবুল’ বাংলাদেশ উপকূল অতিক্রম করার সম্ভাব্য সময়ে যে কোনো ধরনের ক্ষয়ক্ষতি এড়াতে সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। শনিবার বিকেল চারটা থেকে রবিবার সকাল ছয়টা পর্যন্ত ফ্লাইট ওঠানামাসহ সব ধরনের অপারেশনাল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। সকাল থেকে বিমান বন্দরে ফ্লাইট চলাচলে কোনো বিঘ্ন ঘটেনি উল্লেখ করে তিনি বলেন, বিকেল চারটা পর্যন্ত শিডিউল অনুযায়ী সকল ফ্লাইট ওঠানামা করবে।

প্রসঙ্গত, আবহাওয়া অধিদপ্তর প্রচারিত সর্বশেষ বুলেটিন অনুযায়ী অতি প্রবল ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আজ সন্ধ্যা নাগাদ সুন্দরবনের কাছ দিয়ে পশ্চিমবঙ্গ-খুলনা উপকূল অতিক্রম করার কথা রয়েছে। ঘূর্ণিঝড় অতিক্রমকালে চট্টগ্রাম, নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী, চাঁদপুর, বরগুনা, পটুয়াখালী, ভোলা, বরিশাল, পিরোজপুর, ঝালকাঠি, বাগেরহাট, খুলনা, সাতক্ষীরা জেলা এবং অদূরবর্তী দ্বীপ ও চরসমূহে ভারি থেকে অতি ভারি বর্ষণসহ ঘণ্টায় ১০০ থেকে ১২০ কিলোমিটার বেগে দমকা অথবা ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: