বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক



শেরপুরের শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার সন্ধ্যায় নিজ কার্যালয় থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ঘুষের ৯৫ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়েছে।

দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো. মোস্তাফজুর রহমানের তত্ত্বাবধানে টিম লিডার সহকারী পরিচালক আতিকুল আলমের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

দুদক কর্মকর্তারা জানান, দীর্ঘদিন ধরে শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়ার বিরুদ্ধে দলিল রেজিস্ট্রির বিনিময়ে ঘুষ গ্রহণের অভিযোগ ওঠে। এতে দলিল রেজিস্ট্রি করতে গিয়ে ভোগান্তির শিকার হচ্ছিলেন সাধারণ মানুষ। সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদক টিম বেশ কিছুদিন ধরে তার ওপর নজরদারি করছিল। বুধবার সন্ধ্যায় ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তার ড্রয়ার থেকে ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়েছে। পরে তাকে নিয়ে তার ভাড়া বাসায় তল্লাশি চালানো হয়।

দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফজুর রহমান শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে আটকের পর তিনি ঘুষ গ্রহণের বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: