রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ঘুম থেকে ডেকে কৃষককে কুপিয়ে খুন



5.নিউজ ডেস্ক::
মাগুরার মহম্মদপুরের বাবুখালি ইউনিয়নের রায়পুর গ্রামে কৃষক আলফু সর্দারকে (৬৩) ঘুম থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা।

বুধবার ভোরে এ ঘটনা ঘটেছে। সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। জমি নিয়ে পূর্ববিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

নিহতের বড় ছেলে শফিকুল ইসলাম সর্দার জানান, বাবা আলফু সর্দার রাতে বাড়িতে ঘুমিয়ে ছিলেন। ভোরে অজ্ঞাত কিছু লোক ঘুম থেকে তাকে ডেকে তোলেন।

ঘরের বাইরে আসলে বাবার উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্রদিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায় ‍দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাবার মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।
জমি নিয়ে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে নিহতের পরিবার ধারণা করছে।

বাবুখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজান জানান, এ ঘটনায় তদন্ত চলছে আশা করি খুনিদের ধরতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

Developed by: