শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

ঘুমন্ত স্বামীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করল স্ত্রী



নিউজ ডেস্ক:: খালিশখালীতে ঘুমন্ত অবস্থায় স্বামীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। শনিবার (১৮ মে) রাত ৩টার দিকে উপজেলার খলিশখালী ইউনিয়নের হাজরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্ত্রী ফিরোজা বেগমকে (৩৮) আটক করেছে পুলিশ।

নিহতের নজির উদ্দীন মোড়ল (৫৬) সাতক্ষীরার তালার উপজেলার খলিশখালী ইউনিয়নের হাজরা পাড়া গ্রামের সুরমানতুল্লাহ’র ছেলে।

খলিশখালী ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমান জানান, নিহত নজির উদ্দীন মোড়লের স্ত্রী ফিরোজা বেগম একজন মানসিক ভারসাম্যহীন নারী। শনিবার ভোর রাত ৩টার দিকে তিনি তার স্বামীকে ঘুমন্ত অবস্থায় হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পাটকেলঘাটা থানার পুলিশ তার লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম রেজা জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী ফিরোজা বেগমকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: