শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

গোয়েন্দা অনন্ত জলিল



anontoবিনোনদ ডেস্ক :: গোয়েন্দা কাহিনি নিয়ে নির্মিত হচ্ছে অনন্ত জলিলের ষষ্ঠ সিনেমা ‘দ্যা স্পাই’ । এই ছবিটিতে তাকে দেখাযাবে নতুন রুপে, তিনি অভিনয় করবেন গুপ্তচর রুপে। এবং তিনি তার আরো একটি চলচিত্র ‘সৈনিক’ নির্মিত হবে জাতিসংঘ মিশনের বিরত্ব পূণ্য কাহিনি নিয়ে নির্মিত হবে বলে যানা গেছে। বিটিবির সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে পারফর্ম করতে এসে অনন্ত জানিয়েছেন, বাংলাদেশ সেনাবাহিনিকে নিয়ে তিনি একটি সিনেমা নির্মান করতে চান।
অনন্তর প্রতিষ্ঠার মনসুন ফিল্মস থেকে পাঠানো এক বার্তায় জানানো হয়েছে, দুটি সিনেমাতেই অনন্তর বিপরিতে থাকছেন তার স্ত্রী অভিনেত্রী।
অনন্ত জলিল অভিনীত, পরিচালিত ও প্রযোজিত ‘দ্য স্পাই’ চলচ্চিত্রে দেখা যাবে, অনন্ত দেশের জন্য নিবেদিতপ্রাণ এক গুপ্তচর। দেশকে আন্তর্জাতিক কুচক্রীদের হাত থেকে রক্ষার নানা অভিযানের নেতৃত্ব দেবেন অনন্ত।
এই চলচ্চিত্রেও দেশকে নিয়ে একটি ‘বিশেষ বার্তা’ দেওয়ার চেষ্টা করবেন বলে জানান অনন্ত। এরি মধ্যে দুটি চলচ্চিত্রের প্রি-প্রোডাকশনের কাজ সম্পন্ন হয়েছে। তবে আগে শুরু হবে ‘দ্য স্পাই’ সিনেমার শুটিং।
২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন অভিনেতা, প্রযোজক অনন্ত জলিল। তারপর অনন্ত -বর্ষা জুটির ‘হৃদয় ভাঙা ঢেউ’ এবং ‘নিঃস্বার্থ ভালোবাসা’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম-২’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: