শুক্রবার, ৫ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

গোলাপগঞ্জে শিবির নেতার বাসায় সাবেক শিক্ষামন্ত্রীর ভূরিভোজ



নিউজ ডেস্ক:: সিলেটের গোলাপগঞ্জে শিবির নেতার বাসায় দাওয়াত খেয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নিজ বলয়ের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দাওয়াত খাওয়ায় তার নির্বাচনী এলাকা গোলাপগঞ্জ-বিয়ানীবাজার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে। চলছে নানা আলোচনা-সমালোচনা।

জানা গেছে, গতকাল মঙ্গলবার সিলেট-৬ আসনের অন্তর্ভুক্ত গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের সোনাপুর গ্রামে গণসাক্ষাত নামের একটি কর্মসূচিতে যান সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। এরপর তিনি দাওয়াত খেতে যান সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট শাখা শিবিরের সভাপতি বেলাল হোসেনের বাড়িতে।

বেলাল হোসেন নিজে তার বাড়িতে আগত আওয়ামী লীগ নেতাদের আপ্যায়ন করেন। বেলাল হোসেনের ভাই আলী হোসেন কানাডা বিএনপির প্রচার সম্পাদক। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কানাডা সফরকালে বিএনপির বিক্ষোভ কর্মসূচিতে সামনের সারিতে প্লেকার্ড নিয়ে উপস্থিত ছিলেন। এছাড়াও তিনি সেখানকার বিএনপি-জামায়াতের রাজনীতির একজন সক্রিয় নেতা।

দাওয়াতে নুরুল ইসলাম নাহিদের সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মিসবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা স্বেচ্ছাবক লীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমদ।

এ বিষয়ে জানতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

নুর লোদী নামে একজন তার ফেসবুক স্ট্যাটাসে দাওয়াত খাওয়ার সমালোচনা করে লেখেন, কি এক দূর্ভাগা ছাত্রলীগের কর্মী ছিলাম, অনেকবার দাওয়াত দেয়ার পরও প্রিয় নেতা নুরুল ইসলাম নাহিদ ভাইকে আমি গরিবের বাড়িতে একবেলা ভাত খাওয়াতে পারলাম না। অথচ আজ (মঙ্গলবার) বাঘায় কানাডা বিএনপির প্রচার সম্পাদক আলী হোসেন ও টেকনিক্যাল কলেজ ছাত্র শিবিরের সভাপতি বিলাল আহমদের বাঘা সুনাপুরের বাড়িতে মধ্যাহ্ণভোজে নুরুল ইসলাম নাহিদ এমপি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ গেলেন!

সংবাদটি শেয়ার করুন

Developed by: