শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

গুলিবিদ্ধ রক্তাক্ত তরুণের হাসিমাখা সেলফি



104431_1আন্তর্জাতিক ডেস্ক :: যুক্তরাষ্ট্রে ২০ বছর বয়সী এক ছাত্র কাঁধে গুলিবিদ্ধি হওয়ার পর চিকিৎসকদের সাহায্য চাওয়ার পরিবর্তে হাসিমুখে সেলফি তুলে সামাজিক গণমাধ্যমে পোস্ট দিয়েছেন।

আরিজোনার বাসিন্দা ওই ছাত্রের নাম আইজ্যাক মার্টিনেজ।তিনি রেস্তোরাঁয় খণ্ডকালীন কাজ করেন।

চলতি সপ্তাহে গুলিবিদ্ধ হওয়ার পরপরই তিনি ৯১১ নাম্বারে ফোন করে জরুরি সাহায্য চাওয়ার পরিবর্তে নিজের স্মার্টফোনটি হাতে তুলে নেন এবং হাসিমাখা মুখে নিজের রক্তাক্ত ছবি তুলে সামাজিক গণমাধ্যম স্মাপচ্যাটে পোস্ট করেন।

এখানেই থেমে থাকেননি তিনি। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হলেও নিয়মিত আপডেট দিয়েছেন তিনি।

এমনকি হাসপাতালের বিছানায় রক্তাক্ত অবস্থায় শায়িত একের পর এক সেলফিও পোস্ট করেছেন তিনি।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আবারও আপটেড দিয়েছেন মার্টিনেজ। তিনি লিখেছেন, বুলেট টা পেছন থেকে ঢুকে কলারের পাশ দিয়ে বেরিয়ে গেছে।

ওই হামলার ঘটনায় পুলিশ ৪১ বছর বয়সী রায়ান গিরস্ক নামের এক লোককে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, মার্টিনেজ খণ্ডকালীন কাজে যোগ দিতে যখন তার গাড়িটি পার্ক করছিলেন তখন রায়ান তার গাড়িটি ছিনিয়ে নিতে চায় এবং এক পর্যায়ে গুলি করে।

সূত্র: ডেইলি মিরর

সংবাদটি শেয়ার করুন

Developed by: