শনিবার, ১০ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

গুজব ছড়ানোর অভিযোগে সিলেটে ব্যবসায়ী গ্রেপ্তার



ডেস্ক রিপোর্ট:: সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী, বিভিন্নমন্ত্রী ও সাংসদদের সম্পের্কে অশ্লীল, মিথ্যা, ও সম্মানহানিকর ছবি শেয়ার ও পোষ্ট করায় বদরুল ইসলাম (৪০) নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। তিনি সিলেটের দক্ষিণ সুরমার শষ্য উরা এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাত ১০ টায় বিশ্বনাথের মুন্সিবাজারের নিউ আলী বস্ত্রালয় এন্ড সুজ ষ্টোরের ভিতর থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব-৯ জানায়, বদরুল ইসলাম সোশ্যাল মিডিয়ায় তার ব্যবহৃত ফেসবুক আইডি বদরুল ইসলাম বিজয় এবং বদরুল ইসলাম হতে জাতির পিতার বিকৃত ছবি, প্রধানমন্ত্রী, বিভিন্ন মন্ত্রীদের মানহানিকর ছবি শেয়ার এবং মন্তব্য করে তার ব্যবহৃত ফেইসবুকে পোষ্ট করে প্রচার করে আসতেছিল।

সে তার নিজের ব্যবহৃত ফেসবুক আইডি বদরুল ইসলাম বিজয় এবং বদরুল ইসলাম এর মাধ্যমে শেয়ার এবং মন্তব্য পূর্বক সোশ্যাল মিডিয়ায় ফেইসবুকে পোষ্টসহ তার পরিচিত জনদের মধ্যে শেয়ার করার কথা স্বীকার করে।

সে আরো জানায় বর্তমান সরকার ও সরকার প্রধান তার অপছন্দের বিধায় এই সব কুরুচিপূর্ণ ছবি ও তথ্য পোষ্ট এবং শেয়ার এর মাধ্যমে সাধারণ জনগণদের বিপথে পরিচালনা, সরকার প্রধানের ভাবমূর্তি ক্ষুন্ন ও অবমাননা করা এবং আইন শৃংখলা পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করে।

এদিকে উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তাারকৃত আসামীকে সিলেট জেলার বিশ^নাথ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯, সিলেটের (মিডিয়া অফিসার) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: