মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

গাধা পিটিয়ে ঘোড়া বানানো যায় না, গাধা গাধাই থাকে : মতিয়া চৌধুরী



নিউজ ডেস্ক:: সাবেক কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী এমপি বলেন, গাধা পিটিয়ে ঘোড়া বানানো যায় না। গাধা গাধাই থাকে, আর ঘোড়া ঘোড়াই থাকে। সুতরাং শিক্ষার মানোন্নয়ন প্রয়োজন। শিক্ষার মানোন্নয়ন না হলে আমরা আগামী দিনে পৃথিবীতে টিকতে পারব না। কাজেই শিক্ষার মানোন্নয়নে গুরুত্ব দিতে হবে।

আজ ১৮ মে শনিবার বেলা ১১টার দিকে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মেধাবী মেয়ে শিক্ষার্থী ও হতদরিদ্র নারীদের মাঝে ঈদ উপহার বিতরণকালে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, আপনারা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন, যেন তিনি আরো সুন্দরভাবে দেশটাকে সাজাতে পারেন।

নিজ তহবিল থেকে নালিতাবাড়ীর রূপনারায়ণকুড়া, মরিচপুরান ও নালিতাবাড়ী ইউনিয়নের বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের টপ টেন মেধাবী নারী শিক্ষার্থীদের মাঝে থ্রি-পিস ও প্রতি ইউনিয়নে ২০০ জন করে হতদরিদ্র নারীর মাঝে শাড়ি বিতরণ করেন মতিয়া চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, সাবেক ভাইস চেয়ারম্যান আছমত আরা আছমা, ফারুক ইউপি চেয়ারম্যান আহমেদ বকুল, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক খন্দকার শফিকুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক আজাদ মিয়া ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: