সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

গভীর রাতে মা-ছেলের মৃত্যু



paniteনিউজ ডেস্ক:: ভাঙ্গুড়ায় গভীর রাতে পানিতে ডুবে মা সালমা খাতুন (৩০) ও পাঁচ মাস বয়সী শিশু শাকিলের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত ১২টা থেকে ভোর ৬টার মধ্যে এ ঘটনা ঘটে।

নিহত সালমা খাতুন উপজেলার অষ্টমনিশা ইউনিয়নের লামকান গ্রামের মহরম আলীর স্ত্রী।

ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বাংলামেইলকে জানান, রাতে অথবা ভোরের কোনো এক সময় শিশু শাকিলকে নিয়ে বাড়ির বাইরে বের হন সালমা খাতুন। এক পর্যায়ে বাড়ি সংলগ্ন পুকুরে পড়ে যান তারা। সকালে ঘুম থেকে উঠে বিছানায় মা-ছেলেক না দেখে খোঁজাখুজি শুরু করে স্বজনরা। পরে পুকুরে ভাসমান অবস্থায় প্রথমে শিশু শাকিলের লাশ উদ্ধার করে। এরপর পুকুরে তল্লাশি চালিয়ে সালমা খাতুনের লাশ উদ্ধার করে স্বজনরা।

এসআই আব্দুল মান্নান আরও জানান, পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: