শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

খুলনায় দুই যুবককে কুপিয়ে হত্যা



13. hotthaনিউজ ডেস্ক::
খুলনা দৌলতপুরের রিপন বন্দ(৩৫) ও অমৃত ঘরামি (৩৮)নামের দু’যুবককে দূবৃর্ত্তরা যশোরের অভয়নগরে এনে বুধবার গভীর রাতে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে বিলের মধ্যে ফেলে রেখে যায়। গতকাল বৃহস্পতিবার সকালে অভয়নগর থানা পুলিশ খবর পেয়ে ধোপাদী সড়কের নওয়াপাড়া বেহারাপাড়া বিলের মধ্যে থেকে ওই দু’যুবকের লাশ উদ্ধার করেছে। নিহত যুবকদের শরীরে মাথায়, মুখ, গলায়, বুক ও হাতে অসংখ্য কোপের চি‎‎হ্ন রয়েছে। জিঞ্জাসাবাদের জন্য পুলিশ এক যুবককে আটক করেছে।

এলাকাবাসী জানায় বৃহস্পতিবার ভোরে কৃষকরা বিলে কাজ করতে যাওয়ার সময় বিলের মধ্যে ২ টি মৃতদেহ হাত,পা ও মুখ বাধা অবস্থায় পড়ে থাকতে দেখে অভয়নগর থানা পুলিকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে অঞ্জাত লাশ ২টি উদ্ধার করে থানায় নিয়ে আসে। বিকেলে থানায় এসে নিহতদের পরিবার পরিজন লাশ দু’টি সনাক্ত করেন। নিহতরা হলেন খুলনার দৌলতপুরের দেয়ানার মৃত খবির বন্দের ছেলে রিপন বন্দ(৩৫) ও দৌলতপুরের পাবলার জগদিশ ঘরামির ছেলে অমৃত ঘরামি(৩৮)। পরিবারের লোকজন জানায় বুধবার দুপুরে তারা একটি মটর সাইকেল নিয়ে বাড়ী থেকে বের হয়। তারপর আর বাড়ীতে ফিরে যায়নি।ধারনা করা হচ্ছে বুধবার রাতের যেকোন এক সময় দূবৃর্ত্তরা ওই দু’যুবককে হাত ও পা দড়ি এবং মাফলার দিয়ে বেধে নৃশংস ভাবে কুপিয়ে কুপিয়ে হত্যার পর ওই নির্জন বিলের মধ্যে ফেলে রেখে যায়। লাশের পাশে ভাজা, বিস্কুট পড়েছিলো এবং হত্যার সময় নিহত দুইজন গড়াগড়ি করায় ওই জায়গার বিভিন্নস্থানে প্রচুর ছোপ ছোপ রক্তের দাগ ঘটনাস্থলে গিয়ে দেখা যায়। সকাল থেকেই লাশ দেখতে শত শত নারী পুরুষ বিলের মধ্যে ভীর জমায়।
অভয়নগর থানার ওসি ছয়রুদ্দিন জানান, কে বা কারা তাদেরকে ধরে এনে বিলের মধ্যে হত্যা করে ফেলে রেখেগেছে। তবে কি কারনে তাদেরকে হত্যা করা হয়েছে তদন্তের পর বলা যাবে। এদিকে সন্ধ্যায় আব্দুর রহিম নামে এক যুবককে জিঞ্জাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। আটক যুবককের বাড়ী খুলনার দৌলতপুরে। নিহতেদের লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০শয্যা হাসপাতালে পাঠিয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: