সোমবার, ২৩ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার



নিউজ ডেস্ক:: নগরীর খাসদবির এয়ারপোর্ট রোডে শাহীন হোটেল থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ২৪শে আগস্ট রাত ৮ ঘটিকায় নগরীর খাসদবির এয়ারপোর্ট রোডে শাহীন হোটেল তৃতীয় তলার ২৬নং রুম থেকে হাফিজ আজির উদ্দিন (৬৫) লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, গতকাল থেকে তার কোনো সাড়াশব্দ না পেয়ে হোটলে কতৃপক্ষ পুলিশে খবর দেয় পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে । হোটলে কতৃপক্ষ জানান, তিনি ২০ বছর থেকে নগরীর খাসদবির রয়েছেন এবং তিনি একটি মাদ্রাসা শিক্ষকতা করতেন।

সিলেট নগরীর আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই বাতেন জানান, মৃতদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: